ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪৩১, ১৭ আগস্ট ২০২৪, ১১ সফর ১৪৪৬

বিনোদন

হাসপাতালে ভর্তি অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
হাসপাতালে ভর্তি অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়

ভারতীয় অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়। এই অভিনেতা লাইমলাইট থেকে দূরে থাকতেই ভালোবাসেন।

নিভৃতে বসবাস করেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের হিন্দুস্তান টাইমস-এর প্রতিবেদনে বলা হয়েছে, মাইল্ড হার্ট অ্যাটাকের শিকার অভিনেতা। ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের হার্টে ব্লকেজ মিলেছে, আপতত হাসপাতালে ভর্তি তিনি।

উত্তরাখন্ডের মুসৌরিতে নিজের বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন বর্ষীয়ান অভিনেতা। সেখান থেকে দেরাদুনের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। শুরুতে আইসিইউতে ভর্তি ছিলেন। তবে, এখন তার শারীরিক অবস্থা স্থিতিশীল, তাই জেনারেল বেডে দেওয়া হয়েছেএ বিষয়ে আরও জানা যায়, আপতত কিছুদিন হাসপাতালেই থাকতে হবে তাকে। দিন তিনেক আগেই হাসপাতালে ভর্তি হন অভিনেতা। চিকিৎসায় সাড়া দিয়েছেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, আতঙ্কিত হওয়ার কিছু নেই।

৭৭ বছর বয়সী অভিনেতার অসুস্থতার খবরে স্বাভাবিকভাবেই বিচলিত ভক্তরা। ২০২২ সালে করোনায় আক্রান্ত হয়েছিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। সেই সময়ও খুব বেশি জটিলতা ছিল না তার শরীরে। তবে, ওই বছর ভিক্টর বন্দ্যোপাধ্যায় পরপর করোনা ও ডেঙ্গুতেও আক্রান্ত হন। সেই সময় ভর্তি ছিলেন হাসপাতালে। পরে সুস্থ হয়ে বাড়ি ফেরেন।  

সত্যজিৎ রায়ের ‘শতরঞ্জ কি খিলাড়ি’র মাধ্যমে চলচ্চিত্র জগতে আলোড়ন তৈরি করেছিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। পরবর্তী সময়ে দুই পৃথিবী, ঘরে বাইরে, আক্রোশ, ও লাঠি’র মতো সিনেমায় তার কালজয়ী অভিনয় দর্শক আজও ভুলতে পারেনি।

১৯৮৪ সালে মুক্তি পাওয়া ডেভিড লিন পরিচালিত হলিউড সিনেমা ‘আ প্যাসেজ টু ইন্ডিয়া’য় গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন তিনি। হিন্দি, বাংলা, ইংলিশের মতো একাধিক ভাষার সিনেমায় কাজ করেছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।