ঢাকা, বৃহস্পতিবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

বন্যা পরবর্তী তহবিল গঠনে কনসার্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
বন্যা পরবর্তী তহবিল গঠনে কনসার্ট

বন্যা পরবর্তী সংকটকাল মোকাবিলা করতে অর্থের প্রয়োজন। এ কারণে তহবিল গঠনে ‘গাই বাংলার গান’ শিরোনামের কনসার্টের আয়োজন করেছে বাংলার গান পরিষদ ও স্টুডিও সুরুং সাংস্কৃতিক সংগঠন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দিনব্যাপী ধানমণ্ডির রবীন্দ্র সরোবর মুক্তমঞ্চে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে আয়োজকরা।

তারা বলছে, বাংলার সংস্কৃতি ও বাংলার ঐতিহ্যকে রক্ষা এবং বন্যা-পরবর্তী সংকট মোকাবেলায় তহবিল সংগ্রহ করতে এই আয়োজনের মূল উদ্দেশ্য। পাশাপাশি সাংস্কৃতিক শক্তিকে কাজে লাগিয়ে সমাজে ইতিবাচক পরিবর্তন আনা, প্রান্তিক মানুষের পাশে দাঁড়ানো এবং সমাজের বৈষম্য দূরীকরণের পথে এগিয়ে যাওয়া।

বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পুনর্বাসনে এবং বন্যা-পরবর্তী রোগব্যাধির চিকিৎসায় অবদান রাখতেই এই আয়োজন।  

এই ত্রাণ তহবিল গঠনের অন্যতম আয়োজক ও কণ্ঠশিল্পী বাসু দেব বলেন, অনুষ্ঠান থেকে সংগৃহীত সব তহবিল বন্যার্তদের সাহায্যের জন্য প্রদান করা হবে।

এই অনুষ্ঠানে পারফর্ম করবে দেশের জনপ্রিয় কিছু ব্যান্ড দল। জলের গান, সর্বনাম, দ্যুলোক, সমঞ্চ গান ছাড়াও উপস্থিত থাকবেন জনপ্রিয় সংগীতশিল্পী পিন্টু ঘোষ, বাউল শফি মণ্ডল ও আরিফ বাউলসহ আরো অনেকে।

আয়োজকরা বলছেন, টিকিট ভেন্যুতেই পাওয়া যাবে। গেট ওপেন করা হবে দুপুর ১টায়। শুভেচ্ছা মূল্য হিসেবে মাত্র ৫০ টাকা। এর বাইরে বন্যার্দের জন্য চাইলে যে কেউ সাধ্যমতো কন্ট্রিবিউট করতে পারেন। যা বন্যার্তদের পুনর্বাসনে ব্যয় করা হবে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।