ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মঞ্চ প্রস্তুত, সন্ধ্যায় ঢাকায় গান শোনাবে পাকিস্তানি ব্যান্ড ‘জাল’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
মঞ্চ প্রস্তুত, সন্ধ্যায় ঢাকায় গান শোনাবে পাকিস্তানি ব্যান্ড ‘জাল’

লিজেন্ডস অব দ্য ডেকেড’ শিরোনামের কনসার্টে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকায় গাওয়ার কথা ছিল পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড ‘জাল’র। কনসার্টের সব প্রস্তুতি সম্পন্ন ছিল।

কিন্তু শুক্রবার দুপুরে জানা যায় কনসার্টটি স্থগিত করা হয়েছে!

এরপর শুক্রবার সন্ধ্যায় জরুরী সংবাদ সম্মেলন আহ্বান করেন কনসার্ট আয়োজকরা। আয়োজক প্রতিষ্ঠান অ্যাসেনের ফাউন্ডার ও সিইও আনন্দ চৌধুরী বলেন, দ্রুতই নতুন তারিখ জানিয়ে দেব। সেক্ষেত্রে ভেন্যু পরিবর্তন হতে পারে।

অবশেষে কয়েক ঘণ্টার ব্যবধানে রাতে জানানো হয়, ভেন্যু পরিবর্তন হয়ে শনিবার (২৮ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে কনসার্টটি। পূর্বাচল তিনশো ফিট এক্সপ্রেসওয়ের ঢাকা এরিনার পরিবর্তে যমুনা ফিউচার পার্কের নর্থ কোর্টে দুপুর ৩টার পর শুরু হবে কনসার্ট।

এদিন দুপুরে ভেন্যুতে গিয়ে দেখা যায়, মঞ্চ প্রস্তুত, চলছে কনসার্টের প্রস্তুতি। পাশাপাশি স্পন্সর কোম্পানিগুলোও ব্যস্ত তাদের নিজেদের স্টল সাজাতে।  

জানা যায়, বিকেল সাড়ে চারটার পর কনসার্টের ভেন্যুর গেট ওপেন হবে। সন্ধ্যার নাগাদ মূল আয়োজন শুরু হবে। কনসার্টে ‘জাল’র ‘আদাত’ অ্যালবামের ২০ বছর পূর্তি উদযাপন করা হবে।

এতে আরও গাইবে বাংলাদেশের ব্যান্ড ভাইকিংস ও অর্থহীন। একই সঙ্গে ভাইকিংস ব্যান্ডের ২৭ বছর পূর্তি উদযাপান করা হবে এই কনসার্টে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।