ঢাকা, শুক্রবার, ১৮ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মানাম আহমেদের সুরে নতুন গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৪
মানাম আহমেদের সুরে নতুন গান

‘মাইলস’ ব্যান্ডের অন্যতম সদস্য মানাম আহমেদ। বরাবরই তিনি ব্যান্ডের গানের সুর করেন।

তবে এবার ব্যান্ডের বাইরে সলো শিল্পীর জন্য গানের সুর করলেন তিনি। একই সঙ্গে গানটির সংগীত পরিচালনাও তার।

গানটির শিরোনাম ‘চাঁদনী রাইতে’। এতে কণ্ঠ দিয়েছেন শিল্পী সাঈদা শম্পা। এটি লিখেছেন গীতিকবি গোলাম মোর্শেদ। গানটি ‘গান জানালা’ ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।

গীতিকবি গোলাম মোর্শেদ জানান, গানের সুর এবং সংগীতায়োজনে মানাম আহমেদ, তাই এই গান ভিন্ন দ্যুতি ছড়াবে এবং শ্রোতারা বাড়তি আগ্রহ নিয়ে গানটি শুনবে, এ কথা না বললেই নয়।

তিনি আরও বলেন, বছর বিশেক আগে, আমার গান লেখার প্রথম অধ্যায়ের ৫০/৬০ টা গানের সংগীতায়োজন বলতে গেলে প্রায় সবটাই মানাম ভাইয়ের করা। এরপর নানান প্রেক্ষিত এবং বাস্তবতার কারণে অনেকদিন আমাদের একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। বহুদিন পরে হলেও আবার মানাম ভাই আর আমি একসঙ্গে কাজ শুরু করেছি ২০২৪ সালে। সেই সুবাদে মানাম ভাইয়ের সঙ্গে শিল্পী সাঈদা শম্পার পরিচয় হয়েছে। পরিচয়ের পরপরই আগ্রহ নিয়ে মানাম ভাই কাজ শুরু করে দেন।

শিল্পী সাঈদা শম্পা বলেন, আমার এ গান দুজন গুণী মানেুষের সমন্বয়ে হয়েছে। এ জন্য গানটি অন্য রকম বলতে পারি। গানের সুরে যেমন মুগ্ধতা আছে একই রকম কথায়ও নতুনত্ব পাবনে শ্রোতারা।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।