ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লাবণ্য-ইউসুফের কণ্ঠে আসছে অভি’র প্রথম গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
লাবণ্য-ইউসুফের কণ্ঠে আসছে অভি’র প্রথম গান অভি মঈনুদ্দীন, লাবণ্য ও ইউসুফ

বেশ কয়েকটি টিভি’ শো’তে একসঙ্গে গান গেয়ে শ্রোতা দর্শকের ভালোবাসায় মুগ্ধ হয়েছেন এই প্রজন্মের শ্রোতাপ্রিয় দুই সঙ্গীতশিল্পী লাবণ্য-ইউসুফ। এই দু’জনের কণ্ঠে প্রথম কোনো মৌলিক গান প্রকাশ পেতে যাচ্ছে।

গানের শিরোনাম ‘চাই না হৃদয় ভেঙ্গে যাক’।

শনিবার (১২ অক্টোবর) ইউসুফ আহমেদ খান’র জন্মদিন। জন্মদিন উপলক্ষ্যেই গানটি ‘ইউসুফ’ ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। গানটি লিখেছেন ও সুর করেছেন সাংবাদিক, গীতিকার, সুরকার অভি মঈনুদ্দীন।  

ইউসুফ-লাবণ্য জানান, গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশ পাবে ‘ইউসুফ’ ইউটিউব চ্যানেল’সহ বিশ্বের যতোগুলো স্ট্রিমিং প্লাটফ্রম আছে সবগুলোতেই। চলতি মাসের শেষপ্রান্তেই দু’জন শিল্পীর একজনের কণ্ঠে গানটির একক ভার্সন প্রকাশ পাবে।

গানটি প্রসঙ্গে ইউসুফ আহমেদ খান বলেন, এই গানটি অভি ভাইয়ের জীবনে লেখা ও সুর করা প্রথম গান। যতদূর মনে পড়ে ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে এই গানটির সৃষ্টি। যেদিন তিনি গানটি লিখেন ও সুর করেন সেদিনই তার সঙ্গে আমার দেখা হয়েছিল। তখন থেকেই এই গানটি নিয়ে একটা অন্যরকম ভালোলাগা কাজ করছিল। নানান কারণে গানটি গেল চার বছরে প্রকাশ করার সুযোগ হয়ে উঠেনি। অবশেষে গানটি প্রকাশ পেতে যাচ্ছে। এই গানের প্রতি আমার যে কতোটা ভালোলাগা আছে তা ভাষায় প্রকাশের নয়।

লাবণ্য বলেন, আমার সত্যিই পরম সৌভাগ্য যে এই গানটি আমি গাইবার সুযোগ পেয়েছি। অভি ভাই, ইউসুফ ভাই আমার ওপর আস্থা রেখেছেন বিধায় তাদের প্রতি আমি কৃতজ্ঞ। শ্রোতাদের অনুরোধ করবো গানটি একবার হলেও মন দিয়ে উপভোগ করার জন্য।

অভি মঈনুদ্দীন বলেন, যখন এই গানের সৃষ্টি হলো তখন মনে হলো গানটি আমিই গাই। আমার একটা নিজের কন্ঠে মৌলিক গান থাকুক। কিন্তু পরে ভয়েজ দেবার পর ভেবে দেখলাম আমার কণ্ঠে গানটির কথা ও সুরের যথাযথ আবেদন প্রকাশ পায় না। আমি সিদ্ধান্ত নেই এই গান ইউসুফ ও লাবণ্য’রই হোক। গানটি শোনার জন্য সবার প্রতি বিনীত অনুরোধ রইলো, আশা করছি ভালোলাগবে সবার।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।