ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

সিটিসেল-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড

লালবাগ কেল্লায় হবে চূড়ান্ত পর্ব

বিনোদন প্রতিবেদন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১০
লালবাগ কেল্লায় হবে চূড়ান্ত পর্ব

এবারের সিটিসেল-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডের চূড়ান্ত অনুষ্ঠান হবে আগামী ৩ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় ঢাকার ঐতিহাসিক লালবাগ কেল্লায়। এখানেই সেরাদের হাতে তুলে দেওয়া হবে পুরস্কার।

এ উপলক্ষে ২ ডিসেম্বর দুপুরে চ্যানেল আই তেজগাঁও কার্যালয়ে অনুষ্ঠিত হবে সংবাদ সম্মেলন।

দেশের সঙ্গীতাঙ্গনে বিভিন্ন শাখায় বিশেষ অবদানের জন্য এবার ষষ্ঠবারের মতো প্রদান  করা হচ্ছে সিটিসেল-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড। ১৪টি ক্যাটাগরিতে এবার মনোনয়ন পেয়েছেন ৬৫ জন।

মনোনয়নপ্রাপ্ত যারা
সেরা ব্যান্ড : শিরোনামহীন, ওয়ারফেইজ, পেন্টাগন, মেটালমেইজ ও শূন্য। সেরা নবাগত শিল্পী : নাসরিন সানি, নাজু, পরশ মনি, শাফকাত ও কাজী শুভ। সেরা আধুনিক গানের শিল্পী : বাপ্পা মজুমদার, এস আই টুটুল, সিঁথি, তাহসান ও এ্যান্ড্রু কিশোর। সেরা ছায়াছবির গান : দিনেতে সূর্য ভালো (খোঁজ), হাতের পরশ (দি ডিরেক্টর), দ্বিধা (থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার), তোমাকে কাছে পেয়ে (চাঁদের মতো বউ), ও কি চোখে আমায় (খোঁজ)। সেরা মিউজিক ভিডিও নির্মাতা : আফজাল হোসেন (আজি কমল), নাজমুস সাদাত নাজিম (ভালোবাসি তোমায়), গাজী শুভ্র (সাদাকালো শাড়ি), তানিম রহমান অংশু (চিঠি পৌঁছে যাবে) ও গাজী শুভ্র (নিঝুম রাত)। সেরা রবীন্দ্রসঙ্গীত শিল্পী : রায়া, সাদি মহম্মদ, লিলি ইসলাম, শামা রহমান ও অণিমা রায়। সেরা নজরুলসঙ্গীত শিল্পী : শহীদ কবির পলাশ, খায়রুল আনাম শাকিল, শাহীন সামাদ, রেবেকা সুলতানা ও ইয়াকুব আলী খান। সেরা গীতিকার : অধ্য কাজী রফিকুল হক, জিয়া ও কাঠুরিয়া, তুহিন, রবিউল ইসলাম জীবন ও দীপ্ত। সেরা উচ্চাঙ্গ সঙ্গীত (যন্ত্র) : আলিফ লায়লা ও গাজী আবদুল হাকিম। সেরা উচ্চাঙ্গসঙ্গীত (কণ্ঠ) : ফেরদৌসী রহমান, অনিল কুমার সাহা ও খেয়ালি পঙ্কজ বসু। সেরা লোকসঙ্গীত শিল্পী : বারী সিদ্দিকী, টুনটুন ফকির, শিমূল ইউসুফ, জাহাঙ্গীর ও মমতাজ। সেরা সাউন্ড ইঞ্জিনিয়ার : বাপ্পা মজুমদার, আশিষ ও মাসুম, জিয়া, মাসুদুল হাসান ও শাকের রাজা। সেরা কভার ডিজাইন : মোমের আলো, চিরকূট, ফুলের মর্ম জানতে হয়, মাটির ঘর ও কোথা যাও। সেরা মিউজিক ডিরেক্টর : রাজিব, হায়দার হোসেন, বাপ্পা মজুমদার, আনান ও এস পুলক।

আগামী ৩ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় ঢাকার ঐতিহাসিক লালবাগের কেল্লায় অনুষ্ঠিত হবে পুরস্কার প্রদানের জমকালো আসরটি। এতে উপস্থিত থাকবেন দেশবরেণ্য সঙ্গীতশিল্পীরা।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮২০, নভেম্বর ৩০, ২০১০   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।