ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘আমার আমি’তে আবার মুনমুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১০
‘আমার আমি’তে আবার মুনমুন

বাংলাভিশনে জনপ্রিয় সেলিব্রিটি শো ‘আমার আামি’ উপস্থাপনায় আবারও ফিরে এসেছেন লাক্স সুন্দরী মুনমুন। আগামী পর্ব থেকেই নওশীনের জায়গায় দেখা যাবে মুনমুনকে।



সেলিব্রিটি টক শো ‘আমার আমি’র উপস্থাপনায় ফিরে এসে নিজের অনুভূতি জানিয়ে মুনমুন বললেন, ভালো লাগছে ‘আমার আমি’র মত জনপ্রিয় একটি অনুষ্ঠান আবারও উপস্থাপনা করতে পেরে। নতুন করে দর্শকদের ভালো কিছু পর্ব উপহার দিতে পারবো বলে আশা করছি।

শামীম শাহেদের পরিকল্পনা ও প্রযোজনায় বাংলাভিশনের আনুষ্ঠানিক সম্প্রচারের শুরু থেকে নিয়মিত প্রচারিত এই অনুষ্ঠানটি প্রথম উপস্থাপনা করেন অপি করিম। পরে এর ধারাবাহিক সফলতায় যথাক্রমে যোগ হয় মুনমুন ও নওশীনের নাম। নওশীনের পর আবার উপস্থাপনার দায়িত্ব নিয়েছেন মুনমুন। মুনমুনের উপস্থাপনায় ‘আমার আমি’র নতুন পর্ব প্রচার হবে আগামী রোববার রাত ৯টা ০৫ মিনিটে।     

‘আমার আমি’-র প্রতি পর্বে এক বা একাধিক তারকা অতিথি হয়ে আসেন। তারা বলেন তাদের অজানা অনেক কথা, মজার ঘটনা বা কোনও অভিজ্ঞতার গল্প।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯৫৫, ডিসেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।