ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দীপিকার স্বপ্ন

তোফাজ্জল লিটন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১০
দীপিকার স্বপ্ন

না চাইতেই পেয়ে যান অনেক কিছু, এমন মানুষের সংখ্যা শতকরা হিসেবে খুব একটা বেশি নয়। যারা পান তাদের ভাগ্যবান বলা যায় নিঃসন্দেহে।

বলিউডের তরুণ অভিনেত্রী দীপিকা পাড়–কোন তাদের মধ্যে একজন।

তবে শুধু ভাগ্যের কথা বললে তার পরিশ্রম ও মেধাকে ছোট করা হবে আর অস্বীকার করা হবে তার রূপ-সৌন্দের্যকে। তিনি প্রথম ছবি করেছিলেন সুপারস্টার শাহরুখ খানের সাথে। পেয়েছেন সাফল্য এবং সম্মান। সম্প্রতি তিনি বলেছেন তার স্বপ্নের কথা।

‘ওঁম শান্তি ওঁম’ ছবির মাধ্যমে শাহরুখ খানের সাথে তার অভিষেক হয় বলিউডে। চার বছরের বলিউড ক্যারিয়ারে তিনি সহ-অভিনেতা হিসেবে পেয়েছেন শাহরুখ খান ছাড়াও অক্ষয় কুমার এবং সাইফ আলী খানকে।

দীপিকা তার চতুর্থ ছবি ‘লাভ আজকাল’ করেছেন সাইফ আলি খানের সাথে। অক্ষয় কুমারের সাথে করেছেন ‘চাঁদনি চক টু চায়না’ এবং ‘হাউজফুল’। ২০১০ সালেই মুক্তি পেয়েছে তার পাঁচটি ছবি। আর চার বছরে অভিনয় করেছেন নয়টি ছবিতে।

অনেক সুপারস্টারের সাথে অভিনয় করলেও এখন তার স্বপ্ন আমির খান, সালমান খান এবং হৃত্বিক রোশানের সাথে অভিনয় করা। এ সম্পর্কে তিনি বলেন ‘আমার কাছে বর্তমানে অনেক ছবির অফার আছে তবে আমি খুঁজছি এবং মনে প্রাণে চাইছি এ তিন জনের এক জনের সাথে অভিনয় করেতে। ’

প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীরই স্বপ্নের চরিত্র থাকে। রোমান্টিক ছবির অভিনেত্রী হিসেবে পরিচিত ২৪-বছর বয়সী দীপিকারও রয়েছে স্বপ্নের চরিত্র। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিতে কাজল যে চরিত্রে অভিনয় করেছিলেন সে চরিত্রেই তিনি কল্পনা করেন নিজেকে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩৫৭, ডিসেম্বর ৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।