ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চ্যানেল আইয়ের বিজয় উৎসব

এবারের ভেন্যু জাতীয় প্যারেড গ্রাউন্ডে

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১০
এবারের ভেন্যু জাতীয় প্যারেড গ্রাউন্ডে

প্রতি বছরের মতো এবারও চ্যানেল আই আয়োজন করছে বিজয় উৎসব। এবারের ভেন্যু জাতীয় প্যারেড গ্রাউন্ড।

দুইদিনব্যাপী এই বিজয় উৎসবে  থাকবে ১৬ ডিসেম্বর বিজয় দিবসের বর্ণিল কুজকাওয়াজ ও ১৭ ডিসেম্বর সাংস্কৃতিক অনুষ্ঠান ‘বিজয় সন্ধ্যা’। বিজয় সন্ধ্যায় গান গাইবেন দেশের প্রথম সারির সঙ্গীতশিল্পীরা। এবারের আয়োজনে চ্যানেল আইয়ের সঙ্গে যুক্ত হয়েছে সামিট গ্র“প, ষ্ট্রাষ্ট ব্যাংক, রবি, ফ্রেশ সিমেন্ট, আশিয়ান সিটি, হামদর্দ ল্যারেটরিজ, ইমামী গ্রুপ।


বিজয় উৎসব-এর বিস্তারিত তুলে ধরতে ৯ ডিসেম্বর ঢাকার শেরাটন হোটেলে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন  চ্যানেল আই, ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, মাত্রার  ম্যানেজিং পার্টনার অভিনেতা আফজাল হোসেন, সামিট গ্র“পের চেয়ারম্যান মুহাম্মাদ আজিজ খান, ট্রাষ্ট ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক শাহ আলম সারওয়ার।

সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান,  স্বাধীনতার ৪০ বছরে এসে আমাদের এখনকার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়ার। তাই পরিবর্তিত সময়ের পরিপ্রেক্ষিতে পুরো আয়োজনকে আরও দৃষ্টিনন্দন ও সমৃদ্ধ করার প্রত্যাশায় এবারের এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে যৌথ প্রচেষ্টায়। এবারের কুচকাওয়াজে যোগ হবে নতুন মাত্রা । বাঙালির বীরত্ব গাঁথা দিয়ে জাতীয় প্যারেড গ্রাউন্ডকে সাজিয়ে তোলা হবে। কুচকাওয়াজে নেতৃত্ব দেবে বাংলাদেশ সেনাবাহিনীর ৯ম পদাতিক ডিভিশন।

বিজয় দিবসের পরের দিন অনুষ্ঠিত সামিট বিজয় সন্ধ্যা।   লেজারশোর পাশাপাশি এই সন্ধ্যাকে বর্ণিল ও উপভোগ্য করতে সঙ্গীত পরিবেশন করবেন   রুনা লায়লা, রেজওয়ানা চৌধুরী বন্যা, ফাহমিদা নবী, মমতাজ, ফরিদা পারভীন, দিলরুবা খান, অবিদা সুলতানা, রফিকুল আলম, রিজিয়া পারভীন, কণা। আরো সঙ্গীত পরিবেশন করবেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী সুজেয় শ্যাম, তপন মাহমুদ, ইন্দ্রমোহন রাজবংশী, ফকির আলমগীর প্রমুখ।   আরো থাকবে আদিবাসীদের নৃত্য পরিবেশনা ছাড়াও মুনমুন আহমেদ ও তানজিল-মনোমুগ্ধকর নৃত্য। অভিনয় শিল্পীদের মধ্যে গান গাইবেন ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরী, আনিসুর রহমান মিলন, স্বাগতা ও রুমানা। থাকবে চ্যানেল আই সেরাকন্ঠ ও ুদে গানরাজদের অংশগ্রহনে দেশাত্ববোধক গান।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯২৫, ডিসেম্বর ৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad