ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জল্লাদের মুখোমুখি আফসানা মিমি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১০
জল্লাদের মুখোমুখি আফসানা মিমি

অভিনেত্রী-নির্মাতা আফসানা মিমি এবার মুখোমুখি হচ্ছেন হ্যাঙম্যান বা জল্লাদের । না, ফাঁসির দড়ি নিয়ে জল্লাদ আসেননি।

এসেছেন মনের কথা বলতে। আফসানা মিমির উপস্থাপনা বাংলাভিশনের ব্যতিক্রমী অনুষ্ঠান ‘মনের কথা’-তে এবার অতিথি হয়ে এসেছেন এমন একজন জল্লাদ, যিনি ডজনখানেক মৃত্যুদণ্ড কার্যকর করেছেন।

হ্যাঙম্যান বা জল্লাদকে আফসানা মিমি প্রশ্ন করেছিলেন; আচ্ছা দুলাল মিয়া, আমরা যদি ‘মনের কথা’-র দর্শকদের আপনার আসল নাম বলতে চাই তাতে আপনার কোনও আপত্তি আছে? অকপটে দুলাল মিয়া বললেন, না, আমার কোনও আপত্তি নাই। জল্লাদ দুলাল মিয়ার সম্মতিক্রমেই বেরিয়ে এলো তার আসল নাম। দুলাল মিয়ার সত্যিকারের নাম ‘বাবুল’। বাবুল মিয়াকে আবার প্রশ্ন করা হলো, যদি আমরা আপনার চেহারা দেখাতে চাই? এই প্রশ্নের বিপরীতেও তার সাবলীল জবাব, আমার তাতেও সমস্যা নাই। সঙ্গে সঙ্গে তার সামনের পর্দাটা সরে গেল। দর্শকের সামনে চলে এলেন জল্লাদ বাবুল মিয়া। বললেন তার অনেক না বলা স্বপ্নের কথা, অজানা স্বপ্নভঙ্গের কথা।

শামীম শাহেদের প্রযোজনায় বাংলাভিশনের নতুন অনুষ্ঠান ‘মনের কথা’-য় জল্লাদ বাবুল মিয়ার চেহারা দেখা যাবে এবারের পর্বে। জল্লাদ, মলমপার্টি, ছিনতাইকারী, অজ্ঞানপার্টি এই ধরনের রহস্যময় ও বিপথগামী চরিত্রের মানুষদের মনের কথা জানার জন্যই এই অনুষ্ঠান । ‘মনের কথা’ প্রচার হচ্ছে বাংলাভিশনে প্রতি সোমবার রাত ৯টা ০৫ মিনিটে ।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩১০, ডিসেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।