ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অপরাহর নতুন চ্যানেলের যাত্রা শুরু

প্রচার হবে নিজের বাথটাবের দৃশ্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১১
প্রচার হবে নিজের বাথটাবের দৃশ্য

খ্যাতিমান টেলিভিশন ব্যক্তিত্ব অপরাহ উইনফ্রের নতুন টিভি চ্যানেল ‘অপরাহ উইনফ্রে নেটওয়ার্ক’-এর যাত্রা শুরু হলো বছরের প্রথম দিনে। চ্যানেলটির পক্ষ থেকে দেওয়া হলো আরেকটি বিশেষ ঘোষণা।

ঘোষণা মতে, জানুয়ারি ২ থেকে প্রচার করা হবে এই ‘মিডিয়া মোগলের’ একটি ‘চ্যাট শো’, যেখানে থাকবে তার বিশেষ ও ব্যক্তিগত কিছু ঘটনার ভিডিওচিত্র।

ব্রিটিশ পত্রিকা ডেইলি মেইলের ওয়েব সংস্করণে বলা হয়েছে, চ্যানেলটির চেয়ারউইমেন এবং হেড অব এডিটরিয়াল কন্ট্রোল অপরাহ অনুমতি দিয়েছেন তার বাথটাবের দৃশ্য ধারণ করার। এটি সম্প্রচার করা হবে এই অনুষ্ঠানে।

৫৬-বছর বয়সী অপরাহর ব্যক্তিজীবনের দৃশ্যগুলো দর্শকদের দেখানো হবে কোনওরকম কাটাছেঁড়া ছাড়াই। অপরাহর ভাষায়, ‘এই প্রামাণ্যচিত্রের লোকজন ধারণ করেছেন আমার জীবনের বাস্তব দিকগুলো। ’

তবে এই নতুন চ্যানেল এবং এই অনুষ্ঠানটি নিয়ে অপরাহ বেশ উদ্বিগ্নই আছেন। কারণ এই প্রথম নিজস্ব চ্যানেলে নিজের অনুষ্ঠান প্রচার করছেন তিনি। তবে এর আগেও আরেকটি চ্যানেলের সহ-প্রতিষ্ঠাতা ছিলেন তিনি।  

বাংলাদেশ সময় ১৯৫০, জানুয়ারি ১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad