ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

সুন্দরবনের পক্ষে ভোট চাইতে ঢাকা আসছেন মনীষা কৈরালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১১
সুন্দরবনের পক্ষে ভোট চাইতে ঢাকা আসছেন মনীষা কৈরালা

সুন্দরবনের পক্ষে ভোট চাইতে ঢাকা আসছেন বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা। ১৯ জানুয়ারি রাজধানীর তেজগাঁও নভো কনভেনশন সেন্টারে অনুষ্ঠেয় এক এক সুধী সম্মেলনে যোগ দেবেন তিনি।

একই দিন উত্তরার ক্রিয়েটিভ ডেস্টিনেশনে নেপালরাজের শতাধিক ব্যক্তিগত আলোকচিত্রের একটি প্রদর্শনীও উদ্বোধন করবেন নেপালের মেয়ে মনীষা। ওই অনুষ্ঠানে একক গান পরিবেশন করবেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি।

প্রসঙ্গত, ‘ভোট ফর সুন্দরবন` স্লোগানকে সামনে রেখে আগামী ১৯ জানুয়ারি দ্বিতীয়বারের মতো প্রচারে নামছে শান্ত-মারিয়াম ফাউন্ডেশন ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস প্রাইভেট লিমিটেড। এরই অংশ হিসেবে ১৯ জানুয়ারি সুধী সম্মেলন আয়োজন করছে তারা। এই সম্মেলনে প্রধান অতিথি থাকবেন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক প্রধান উপদেষ্টা ও সাবেক প্রধান বিচারপতি মুহাম্মদ হাবিবুর রহমান। বিশেষ অতিথি থাকবেন সংস্কৃতি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিন এমপি।

এছাড়া শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের আয়োজনে বিশিষ্ট চারুশিল্পী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক মোস্তাফিজুল হকের রেট্রোস্পেক্টিভ (১৯৭৫-২০১০) চিত্রপ্রদর্শনী এবং নেপালের রাজার ব্যক্তিগত আলোকচিত্র শিল্পীদের বিভিন্ন সময়ে তোলা শতাধিক ছবি নিয়ে আলোকচিত্র প্রদর্শনী শুরু হবে আগামী ১৯ জানুয়ারি। ক্রিয়েটিভ ডেস্টিনেশনে (ডিজাইন সেন্টার, বাড়ি নং-২০, রোড নং-১, সেক্টর-৩ জসিমউদ্দিন এভিনিউ, উত্তরা) অনুষ্ঠেয়  প্রদর্শনী চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত।

১৯ জানুয়রি সকাল সাড়ে ১১টায় প্রদর্শনী উদ্বোধন করবেন প্রখ্যাত বলিউড অভিনেত্রী ও ইউ এনএফপির বিশেষ দূত মনীষা কৈরালা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনী খোলা থাকবে।

বাংলাদেশ সময় ১৬৪০, জানুয়ারি ১৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।