ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রানীর বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১১
রানীর বিরুদ্ধে মামলা

অভিনয় করতে গিয়ে ফেঁসে গেছেন রানী মুখার্জি! অশ্লীল ভাষা ব্যবহারের দায়ে রানীর নামে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগকারীর দাবি, রানী তার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘নো ওয়ান কিল্ড জেসিকা’তে মীরার চরিত্রে অভিনয় করতে গিয়ে এই অশ্লীল ভাষা ব্যবহার করেছেন।

তবে রানী একাই নন, অভিযুক্ত হয়েছেন বিদ্যা বালানসহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রী, চিত্রনাট্যকার ও পরিচালক।

পাঞ্জাবের পাতিয়ালা জেলা প্রেস কাবের পক্ষে এর সভাপতি পারভিন কমল ১৮ জানুয়ারি এ অভিযোগ করেন। এটি পেশ করা হয় পাতিয়ালা জোনের পুলিশ ইন্সপেক্টর পি এস গিল, জেলার পুলিশ প্রধান গুরপ্রীত সিং এবং জেলা প্রশাসক ডিএস গারেওয়ালের কাছে।

‘গণমাধ্যমকে গণ্য করা হয় গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ হিসেবে। চলচ্চিত্রে অশ্লীল ভাষা ব্যবহার করার মানে গণমাধ্যমকে সরাসরি অপমান করা।   এরকম ভাষার ব্যবহার নারীদের জন্যও অপমানজনক’, পাঞ্জাবের সাংবাদিকদের কাছে এ কথাগুলো বলেন কমল। তিনি আরো বলেন, ছবির প্রযোজক এমন অশ্লীল ভাষা ব্যবহার করিয়েছেন টাকা আয়ের জন্যই।

নয়াদিল্লির একটি কাবে ভারতের সাবেক মন্ত্রী বিনোদ শর্মার ছেলে মানু শর্মা জেসিকা নামের এক মডেলকে খুন করে ১৯৯৯ সালে। এই কাহিনীর ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে ‘নো ওয়ান কিল্ড জেসিকা’ ছবিটি। এখানে রানী মুখার্জি অভিনয় করেছেন এ খুনের মামলা সম্পর্কে আগ্রহী একজন সাংবাদিকের চরিত্রে। কিন্তু তার চরিত্রটি অনেক ধোঁয়াশার সৃষ্টি করেছে।

বাংলাদেশ সময় ১৩১২, জানুয়ারি ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।