ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ক্যাটরিনার ছবি তুললেন অন্ধ আলোকচিত্রী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫
ক্যাটরিনার ছবি তুললেন অন্ধ আলোকচিত্রী! ক্যাটরিনা কাইফ

শিরোনাম দেখে যদি ভাবেন, এটা কোনো ছবির দৃশ্য তাহলে ভুল হবে। ঘটনাটা সত্যি।

আন্তর্জাতিক মানের সৌন্দর্য পণ্য লাক্সের জন্য ক্যাটরিনা কাইফের ছবি তুলেছেন দৃষ্টিহীন আলোকচিত্রী ভবেশ প্যাটেল। এই ছবিগুলোতে তার যৌন আবেদনময় ভাবমূর্তি তুলে ধরা হয়েছে। সেই সঙ্গে উঠে এসেছে চোখে দেখা সৌন্দর্যের বাইরের ভুবন৷

ছবি তোলার মুহূর্তগুলো নিয়ে ‘পারফিউম পোর্ট্রেটস’ শিরোনামের একটি ভিডিও তৈরি হয়েছে। ইউটিউবে এটি উন্মুক্ত করা হয় গত ২১ জানুয়ারি। এতে দেখা গেছে বেগুণি রঙা গাউন পরে সেটে আসেন ক্যাটরিনা। তার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ভবেশ।

মুম্বাইয়ের সেন্ট জেভিয়ার্সের ছাত্র ভবেশ জন্ম থেকে অন্ধ। তবে ফটোগ্রাফিতে তার শখ ছোটবেলা থেকে। শুধু সুগন্ধি বোঝার নাক আর শব্দ শোনার কানই নয়, ভালো ছবির জন্য বিষয়বস্তু ও ক্যামেরার মধ্যে দূরত্ব বিচারের গভীরবোধ আর নতুন প্রযুক্তিকে সদ্ব্যবহারের পন্থা সম্পর্কে ভালো জানেন ভবেশ। এক বিবৃতিতে তিনি বলেন, ‘ফুলকে চোখে দেখা না গেলেও তার ঘ্রাণ নিয়ে সব বোঝা যায়। তেমনি এখানে যতো ছবিই তুলেছি, ক্যাটরিনার ঘ্রাণ আমার মনে অন্যরকম দৃষ্টি তৈরি করে দিয়েছে। ’

এদিকে বিজ্ঞাপনের বাইরে এ বছর ক্যাটরিনার দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হলো ‘ফ্যান্টম’ (সাইফ আলি খান) এবং ‘জগ্গা জাসুস’ (রণবীর কাপুর)।

* দেখে নিন ‘পারফিউম পোর্ট্রেটস’ ভিডিওটি:


বাংলাদেশ সময় : ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।