ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সাদামাটা বিয়ে হবে সোহার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫
সাদামাটা বিয়ে হবে সোহার সোহা আলি খান ও কুনাল খেমু

দীর্ঘদিন প্রেমের পর বিয়ের ছাদনাতলায় যাচ্ছেন সোহা আলি খান ও কুনাল খেমু। আগামী ২৫ জানুয়ারি তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

তবে সোহা জানিয়েছেন, মুম্বাইয়ের খারে এই অনুষ্ঠান হবে পুরোপুরি সাদামাটা। তবে ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘ধুমধাম না হলেও এটা স্মরণীয় আর বিশেষ হয়ে থাকবে। ’

বিয়ের পর ফেব্রুয়ারিতে ‘ঘায়েল টু’ ছবির কাজ শুরু করবেন সোহা। তাই মধুচন্দ্রিমার সুযোগ নেই। অবশ্য কাজ শেষে আবহাওয়া ভালো মনে হলে কুনালকে নিয়ে ইউরোপে ঘুরতে যাবেন তিনি।

দুই বছর আগে কারিনা কাপুরের সঙ্গে সোহার ভাই সাইফ আলি খানের বিয়ের অনুষ্ঠান হয়েছিলো পাঁচ দিন। কিন্তু সোহা-কুনাল একই পথে যাবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। এই বিয়েতে থাকবেন শুধু দুই পরিবারের সদস্যরা। সাদামাটা পরিকল্পনা থাকলেও মেয়ের বিয়ে হচ্ছে বলে বেশ ফুরফুরে মেজাজে আছেন শর্মিলা ঠাকুর। তিনি বলেছেন, ‘আমি খুব খুশি। আমরা আনন্দে আছি। ওইদিন কী হবে জানি না, কিন্তু দিনটি অবশ্যই আমার জন্য আবেগময়। ’ বিয়ের দিনক্ষণ নির্বাচন করেছেন সোহার মা ও কুনালের মা-বাবা।

অনেকদিন প্রেমের পর সোহা ও কুনাল একই ছাদের নিচে থাকছেন। বিয়ের পরিকল্পনা না থাকলেও গত বছর প্যারিসে ৩১ বছর বয়সী কুনাল অনামিকায় আংটি পরিয়ে প্রস্তাব দিতে আর না করেননি তিনি। ২০০৯ সালে ‘নাইনটি নাইন’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তারা।

এদিকে বিয়েতে নিজেকে কেমন দেখাবে তা নিয়ে দ্বিধা কাটছিলো না সোহার। মা, বোন ও বান্ধবীরা নানা পরামর্শ দিয়েছেন। অবশেষে বিয়েতে কী রঙের পোশাক পরবেন আর কীভাবে সাজবেন সে বিষয়ে সিদ্ধান্তে পৌঁছাতে পেরেছেন সোহা। পারিবারিক ঐতিহ্যের কথা ভেবে কারিনার বিয়ের পোশাক এড়িয়ে যাচ্ছেন তিনি।

বাংলাদেশ সময় : ১৪৫৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।