ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ম্যাডোনার গান ফাঁস করায় হাজতে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫
ম্যাডোনার গান ফাঁস করায় হাজতে ম্যাডোনা

কম্পিউটার হ্যাকিংয়ের মাধ্যমে ম্যাডোনার গান ফাঁস করার অভিযোগে গত ২১ জানুয়ারি এক ইসরায়েলিকে গ্রেফতার করা হয়েছে। শুধু ম্যাডোনাই নন, বিখ্যাত অনেক শিল্পীর অসম্পূর্ণ গান চুরি করে অনলাইনে বিক্রি করে আসছিলেন ৩৯ বছর বয়সী সন্দেহভাজন ওই ব্যক্তি।

তবে আদালতের দোহাই দিয়ে তার নাম প্রকাশ করেনি পুলিশ।

গত বছরের ডিসেম্বরে ম্যাডোনার ‘রেবেল হার্ট’ অ্যালবামের অসম্পূর্ণ কয়েকটি গান ফাঁস করে দেওয়া হয় অনলাইনে। এ ঘটনায় তীব্র নিন্দা জানান তিনি।

বেসরকারি গোয়েন্দা অ্যাশার উইজম্যান জানান, গান ফাঁসের পেছনে ইসরায়েলি মানুষের হাত আছে জেনে কয়েক সপ্তাহ আগে ম্যাডোনার পক্ষে একটি দল তার প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করে। ২০১২ সালে তেল আবিবে নিজের সংগীত সফর শুরু করেছিলেন মার্কিন এই পপসম্রজ্ঞী।

পুলিশ জানিয়েছে, ইসরায়েলে ম্যাডোনার প্রতিনিধি অভিযোগ দায়েরের পর এফবিআইয়ের সঙ্গে মিলে অ্যাশারের প্রতিষ্ঠান অনুসন্ধান চালিয়ে ওই ব্যক্তিকে শনাক্ত করেছে। যদিও ইসরায়েলি সংবাদমাধ্যম বলছে, গ্রেফতার হওয়া ব্যক্তি ইসরায়েলের সংগীত প্রতিযোগিতামূলক জনপ্রিয় অনুষ্ঠানের প্রতিযোগী ছিলেন।  

বাংলাদেশ সময় : ১৬৪৮ ঘন্টা, জানুয়ারি ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।