ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লোপেজের কাছে সবই রং নাম্বার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫
লোপেজের কাছে সবই রং নাম্বার! জেনিফার লোপেজ

তিনবার বিয়ে ভেঙেছে। কয়েকবার প্রেমের সুতোও ছিঁড়েছে।

শেষমেশ জেনিফার লোপেজ সিদ্ধান্তে পৌঁছেছেন, সবই ভুলভাল মানুষ বাছাইয়ের ফল! সম্প্রতি ‘আমেরিকান আইডল’ সংগীত প্রতিযোগিতার একটি পর্বে এ মন্তব্য করেন তিনি।

নিজেকে অবশ্য দারুণ প্রেমিকা এবং স্ত্রী বলেই ভাবেন লোপেজ। কিন্তু যাদেরকে এতোদিন মন দিয়ে এসেছেন, তারা কেউ তা বোঝেনি বলে মনে করেন তিনি। কিন্তু আর ভুল করতে চান না ৪৫ বছর বয়সী এই মার্কিন গায়িকা-অভিনেত্রী। জেলো’র (আদুরে নাম) ভাষ্য, ‘এখন এমন সময় এসেছে জীবনে, যখন আমি নিজে ছাড়া আমাকে সামলানোর কেউ নেই। তাই এখন ভুল সিদ্ধান্ত নিলে নিজের গালেই চড় মেরে বলতে হবে, এটা কি করেছি!’

১৯৯৭ সালে কিউবান ওয়েটার ওজানি নোয়াকে বিয়ে করেছিলেন লোপেজ। এক বছর পরেই তা ভেঙে যায়। ২০০১ সালে অভিনেতা-নৃত্যশিল্পী ক্রিস জুডকে বিয়ে করেও সুখী হতে পারেননি তিনি, সেই সম্পর্ক টিকেছিলো মাত্র দুই বছর। ২০০৪ সালে মার্ক অ্যান্থনিকে বিয়ে করে থিতু হয়েছিলেন, কিন্তু এক দশক পর সেই বিয়েও ভেঙে যায়।

এতো গেলো বিয়ের হিসাব, তার প্রেমিকের তালিকাও দীর্ঘ। র‌্যাপসংগীত শিল্পী পি-ডিডি, হলিউড অভিনেতা বেন অ্যাফ্লেক আর নৃত্যশিল্পী ক্যাসপার স্মার্টের সঙ্গে প্রেমের সাম্পানে ভাসলেও বিয়ের তীরে যেতে পারেননি লোপেজ।  

বাংলাদেশ সময় : ১৮২১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।