ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হলিউড অভিনেত্রীদের দেখে দীপিকার সাত পোশাক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫
হলিউড অভিনেত্রীদের দেখে দীপিকার সাত পোশাক

দীপিকা পাড়ুকোন এমনিতেই সুন্দরী। এই সৌন্দর্যকে বাড়িয়ে দেয় তার পরা মনকাড়া সব পোশাক।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও চলচ্চিত্রের প্রচারণা করতে গিয়ে বাহারি পোশাক পরে থাকেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। তার পরা পোশাক কেনার জন্য সাধারণ মেয়েদের মধ্যে বরাবরই ব্যাপক আগ্রহ লক্ষ্য করা যায়। তবে অবিশ্বাস্য হলেও সত্যি, এসব পোশাকের বেশিরভাগই নকল! হলিউড অভিনেত্রীদের দেখাদেখি ভারতীয় এই অভিনেত্রী বেশ কয়েকটি পোশাক পরেছেন। সেগুলো হুবহু একই রকম। চলুন দেখা যাক তেমন সাতটি পোশাক।


* কমলা রঙা লম্বা গাউনটি অস্ট্রেলিয়ান গায়িকা কাইলি মিনোগ পরে অংশ নিয়েছিলেন পিপল সাময়িকীর এক অনুষ্ঠানে।


* লাল রঙা পোশাকটি ৪০তম এমি অ্যাওয়ার্ডসে প্রথম পরেছিলেন মার্কিন অভিনেত্রী জুলি ম্যারি বারম্যান।


* চোখ লেগে থাকা পোশাকটি তিন বছর আগে ভোগ বিউটি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে প্রথম পরেছিলেন অ্যাশলি বেনসন।


* মার্কিন অভিনেত্রী-গায়িকা জেনিফার লোপেজকে পিনপিনে লম্বা গাউনটিতে বেশ ঝলমলে লেগেছে ২০১২ সালের অস্কার অনুষ্ঠানে। তার দেখাদেখি একই রকম পোশাক গায়ে জড়িয়ে গত বছর দীপিকা অংশ নেন জি সিনে অ্যাওয়ার্ডসে।


* কয়েক বছর আগের কথা। ‘অ্যাভাটার’ ছবির ডমিনিকান-আমেরিকান অভিনেত্রী জো স্যালডানা ও দীপিকা একই রকম পোশাক পরে অংশ নেন দুটি ভিন্ন অনুষ্ঠানে।


* মার্কিন অভিনেত্রী কেট হাডসন ২০০১ সালের গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে অংশ নেন কালো রঙা গাউনটি পরে। তাকে অনুকরণ করে দীপিকা একই রকম পোশাক পরেন গত বছর অনুষ্ঠিত স্ক্রিন অ্যাওয়ার্ডসে।


*এই পোশাকের রঙ আলাদা হলেও ডিজাইন একই। ৫৯তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে সোনালি রঙা আঁটসাট গাউনটি পরেছিলে দীপিকা। তার আগে ব্রিটিশ মডেল লেডি ভিক্টোরিয়া হার্ভি পরে ফেলেছেন একই রকম দেখতে কালো রঙা গাউনটি।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।