ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাহরুখের নতুন কুইজ অনুষ্ঠান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৫
শাহরুখের নতুন কুইজ অনুষ্ঠান শাহরুখ খান

ছোট পর্দায় আবার কুইজ অনুষ্ঠান সঞ্চালনা করবেন শাহরুখ খান। ‘ইন্ডিয়া পুছেগা-সবসে শানা কৌন?’ নামের অনুষ্ঠানে দেখা যাবে বলিউডের কিং খানকে।

এর আদল সাজানো হয়েছে ‘হু’জ আস্কিং?’ নামে এক বিদেশি অনুষ্ঠানকে অনুকরণ করে। ২১ জানুয়ারি মুম্বাইয়ে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেওয়া হয়। মার্চ থেকে শুরু হবে এর চিত্রায়ন।

জানা গেছে, এ অনুষ্ঠানে প্রশ্ন করবেন সাধারণ মানুষ। সেসবের সঠিক উত্তর দিয়ে পুরস্কার জিততে পারবেন প্রতিযোগীরা। প্রতিযোগীর খোঁজে ইতিমধ্যেই শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য সাংস্কৃতিক প্রতিষ্ঠানগুলোতে পৌঁছে গেছে প্রোডাকশন টিম। অনুষ্ঠানটি প্রচার হবে জি নেটওয়ার্কের নতুন টিভি চ্যানেলে অ্যান্ডটিভি।

৪৯ বছর বয়সী শাহরুখ বলেছেন, ‘এই প্রশ্নোত্তরের ফর্ম্যাট আমার খুব পছন্দ হয়েছে। সবই সহজ প্রশ্ন। বাড়িতে বাচ্চাদের সঙ্গে এই প্রশ্নোত্তর খেলি আমি। অনুষ্ঠানটিকে যতটা সম্ভব মজাদার করে তুলতেই কাজটি হাতে নিয়েছি। এর জন্য কোনো পান্ডুলিপি মুখস্থ করবো না। এটা হবে ভারতের আধুনিক মানুষের অনুষ্ঠান। ’

টিভি অনুষ্ঠানে বরাবরই মেধা আর রসবোধের গুণে দর্শক মাতাতে পারেন শাহরুখ। এজন্য তাকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজকরা উপস্থাপনার জন্য নির্বাচন করেন তাকেই। নতুন অনুষ্ঠানেও তিনি মজার মজার কথায় দর্শক মাতিয়ে রাখবেন বলে আশা করা হচ্ছে।

এর আগে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ এবং ‘কেয়া আপ পাঁচভি পাস সে তেজ হ্যায়’ অনুষ্ঠান সঞ্চালনা করেন শাহরুখ। ১৯৮৮ সালে ‘ফৌজি’ ধারাবাহিক নাটকের মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় তার।

বাংলাদেশ সময় : ১২৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।