ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নিপুণের ভাবনায় ব্যবসা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৫
নিপুণের ভাবনায় ব্যবসা নিপুণ/ ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অভিনয়ের বাইরে অনেকদিন ধরেই নতুন কিছু করার পরিকল্পনা আছে নিপুণের। এজন্য বড় বোন পলিন নার্গিসের পরামর্শও নিয়েছেন তিনি।

তার বড় বোন ও একমাত্র মেয়ে তানিশা এখন লন্ডনে থাকেন। সম্প্রতি সেখান থেকে দেশে ফিরে নতুন ব্যবসার ভাবনার কথা জানালেন জনপ্রিয় এই অভিনেত্রী।

নিপুণ বাংলানিউজকে বলেন, ‘অনেকদিন ধরেই ভাবছিলাম রেস্তোরাঁ ব্যবসায় নামবো। কিন্তু একটু সময় নিচ্ছিলাম। এখন মোটামুটি গুছিয়ে ফেলেছি। শিগগিরই লন্ডনে রেস্তোরাঁ ব্যবসা শুরু করতে চাই। ’

তবে এজন্য তাকে লন্ডনে দৌড়াদৌড়িও করতে হবে না তেমন। বড় বোনের পাশাপাশি আরও অনেক আত্মীয়স্বজন এবং পরিচিতি মানুষজন তাকে ব্যবসার কাজে সহযোগিতা করবেন।

লন্ডনের পর রেস্তোরাঁটির কোনো শাখা ঢাকায় চালুর ইচ্ছে আছে কি-না জানতে চাইলে নিপুণ বলেন, ‘দেশের রাজনৈতিক অস্থির পরিস্থিতির কারণে এখন আপাতত এখানে ব্যবসা করার ইচ্ছা নেই। তাই অনেক চিন্তা-ভাবনা করে ওখানে ব্যবসাটা দ্রুত শুরু করতে চাই। ’

এদিকে ঢাকা নাকি লন্ডনে স্থায়ী হবেন তা নিয়ে দোটানায় থাকলেও নিপুণ সিদ্ধান্ত ঢাকাতেই থাকবেন। তাই রাজধানীর বনানীতে নিজের ফ্ল্যাটটা নতুনভাবে সাজাচ্ছেন তিনি।

এদিকে নিপুণ অভিনীত শাহ আলম কিরণের‘একাত্তরের মা জননী’ মুক্তি পাবে আগামী মার্চে। এ ছাড়া ইসমত আরা চৌধুরীর ‘মায়ানগর’ এবং ডা. অরুপ রতন চৌধুরীর ‘স্বর্গ থেকে নরক’ ছবি দুটিও আছে মুক্তির অপেক্ষায়।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।