ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দুই দেহরক্ষী ভাড়া করেছেন কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৫
দুই দেহরক্ষী ভাড়া করেছেন কারিনা কারিনা কাপুর খান

‘বডিগার্ড’ ছবিতে দেহরক্ষী সালমান খানের জন্য কারিনা কাপুর খানের গায়ে ফুলের টোকাও পড়েনি। কিন্তু সেটা রূপালি পর্দার গল্প।

বাস্তব অনেক কঠিন। তাই হুমকি পেলে কারিনাও সাধারণ মানুষের মতো ভড়কে যান। জানা গেছে, নিরাপত্তাহীনতার কারণে দু’জন দেহরক্ষী ভাড়া করেছেন নবাবপত্নী। পাশাপাশি মুম্বাইয়ের বান্দ্রায় তার বাড়ির নিরাপত্তাও জোরদার করা হয়েছে।  

২০১২ সালে সাইফ আলি খানকে বিয়ে করার কারণে কাপুর বংশের সদস্য কারিনাকে প্রাণনাশের হুমকি দিয়েছিলো বিশ্ব হিন্দু পরিষদ। গত মাসে একই সংগঠনের যুব মহিলা সংগঠন দুর্গাবাহিনীর উত্তর ভারতের সাময়িকী হিমালয় ধ্বনির প্রচ্ছদে ‘লাভ জিহাদ’-এর বিরোধিতা করতে বলিউডের এই অভিনেত্রীর তারকাখ্যাতিকে কাজে লাগায়। তারা বেবোর (কারিনার আদুরে নাম) মুখের একপাশ হিজাবে ঢেকে অন্যপাশে হিন্দু বিবাহিত নারীর মতো তার মাথায় সিঁদুর বসিয়ে দেয় কম্পিউটারের কারসাজিতে। এরপর থেকেই নিজের নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তায় আছেন এই অভিনেত্রী।

তবে জানা গেছে, হিন্দুবাদী সংগঠনগুলো থেকে হুমকি পেয়েছেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী।

কারিনা এখন অভিনয় করছেন কবির খানের পরিচালনায় ‘বজরঙ্গী ভাইজান’ ছবিতে। এতে তার সহশিল্পী সালমান খান। হিন্দু মেয়ে ও মুসলিম ছেলের প্রেমকে ঘিরেই এর গল্প।

** হিজাবে ঢাকা ও সিঁদুরে আঁকা কারিনা

বাংলাদেশ সময় : ১৬২১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৫


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।