ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রেমিকের সঙ্গে মাইলির জলকেলি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫
প্রেমিকের সঙ্গে মাইলির জলকেলি

হলিউড তারকা আর্নল্ড শোয়ার্জনেগারের ছেলে প্যাট্রিক শোয়ার্জনেগারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মাইলি সাইরাস। প্যাট্রিকের সঙ্গে হাওয়াই দ্বীপে ২১ জানুয়ারি কালো রঙা বিকিনি পরে জলকেলিতে মেতে উঠেছিলেন তিনি।



সাগরের শীতল জলে ভেজার পাশাপাশি প্যাট্রিককে কখনও আলিঙ্গন করতে দেখা গেছে মাইলিকে। আবার কখনও তার কাঁধে চড়ে বসেছিলেন মার্কিন এই পপতারকা। কখনোবা চুম্বনে প্রেমলীলায় হারিয়ে গিয়েছিলেন তারা! দু’জনকেই বেশ হাসিখুশি আর প্রাণোচ্ছ্বল দেখিয়েছে তখন। এসব ছবি ফাঁস করে দিয়েছে ডেইলি মেইল অনলাইন।

যার প্রেমে এতো মশগুল সেই প্যাট্রিকের নামের শেষাংশ সঠিকভাবে উচ্চারণ করতে পারেন না মাইলি! শোয়ার্জনেগার নামটি বানান করতে গিয়েও বেশ হিমশিম খেতে হয় তাকে।

এবিসি টিভি চ্যানেলের ‘গুড মর্নিং আমেরিকা’ অনুষ্ঠানে ম্যাক কসমেটিকসের ভিভা গ্ল্যাম কর্মসূচির প্রচারণা করতে গিয়ে এ তথ্য জানান মাইলি। ২২ বছর বয়সী এই গায়িকা বলেন, ‘প্যাট্রিকের পুরো নাম বলতে গিয়ে ইংরেজি ‘টি’ বর্ণটি যুক্ত করে ফেলি!’

প্যাট্রিকের আগে হলিউড অভিনেতা লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে প্রেম করেছেন মাইলি। কিন্তু ওই প্রেমের সফল সমাপ্তি হয়নি। বাগদান হওয়ার পরেও দু’জনের প্রেমের সুতোটা ছিঁড়ে যায়।

বাংলাদেশ সময় : ১৩১১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।