ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৫
শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’

অনেক জল্পনা আর গুঞ্জনের পর অবশেষে রোহিত শেঠি পরিচালিত নতুন ছবির নাম ও পাত্রপাত্রী ঘোষণা করা হলো। ‘দিলওয়ালে’ নামের ছবিটিতে ফের জুটি বাঁধছেন শাহরুখ খান ও কাজল।



সর্বশেষ ‘মাই নেম ইজ খান’ (২০১০) ছবিতে জুটি বাঁধেন শাহরুখ-কাজল। তাদের জাদু জুটি দেখা গেছে ‘বাজিগর’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতেও।

বলিউডে ১০০ কোটি রুপি আয় করেছে এমন ছবি সবচেয়ে বেশি উপহার দিয়েছেন রোহিত শেঠি। শাহরুখের প্রযোজনায় ২০১৩ সালে ‘চেন্নাই এক্সপ্রেস’ পরিচালনা করেন তিনি। এ নিয়ে দ্বিতীয়বার তারা একসঙ্গে কাজ করবেন।

১৪ মার্চ নিজের জন্মদিনেই নতুন ছবির ঘোষণা দিলেন রোহিত। আগামী ২০ মার্চ থেকে শুরু হবে এর দৃশ্যধারণ। শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও রোহিত শেঠি প্রোডাকশনের প্রযোজনায় এটি মুক্তি পাবে চলতি বছরের বড়দিন উপলক্ষে।

মজার বিষয় হলো, ‘দিলওয়ালে’ নামে ১৯৯৪ সালে একটি ছবি তৈরি হয়। এতে সুনীল শেঠি ও রাভিনা ট্যান্ডনের পাশাপাশি অভিনয় করেন কাজলের স্বামী অজয় দেবগণ। তবে রোহিত শেঠির ‘দিলওয়ালে’ বলিউডের পুরনো কোনো ছবির রিমেক নয়, এতে থাকছে পুরোপুরি মৌলিক একটি গল্প। অ্যাকশন-কমেডি ধাঁচের ছবিটির মারধরের দৃশ্যগুলো সাজানোর জন্য ভাড়া করা হবে ‘ফিয়ার ফ্যাক্টর’ অনুষ্ঠানের পরিচালককে। এতে আরও অভিনয় করবেন বরুণ ধাওয়ান এবং ‘হিরোপান্তি’ তারকা কৃতী স্যানন। এ ছাড়াও থাকছেন বিনোদ খান্না, কবির বেদি, জনি লিভার ও বরুণ শর্মা।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।