ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

স্বামীর বিরুদ্ধে পামেলার বিকৃত অভিযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৫
স্বামীর বিরুদ্ধে পামেলার বিকৃত অভিযোগ পামেলার সঙ্গে রিক

হলিউড অভিনেত্রী পামেলা এন্ডারসন প্রতিদিনই নিত্য নতুন খবর নিয়ে আসছেন। স্ক্যান্ডাল, প্রেম-বিয়ে-ডিভোর্স, নগ্ন উপস্থিতি, পর্নো ভিডিওসহ বিভিন্ন কারণে অতীতে মিডিয়ার তার অনেক সংবাদ প্রকাশ হয়েছে।

তবে এবারের বিষয়টি একদমই ঘরের।

এবার অদ্ভুত এক অভিযোগ আনলেন তিনি স্বামী রিক সলোমনের বিরুদ্ধে।

সম্প্রতি কোর্টের কাছে পামেলা অভিযোগ করেছেন রিক নাকি যৌন মিলনের সময় তাকে বালিশ দিয়ে মারতেন। এটা নাকি রিকের নিয়মিত স্বভাবে পরিণত হয়েছিল। এছাড়াও সে সময় অকথ্য ভাষায় গালাগালি করতেন পামেলাকে। স্বামীর বিরুদ্ধে বিকৃত সেক্সের এমন অভিযোগের কারণে ব্যাপক আলোচনায় চলে এসেছেন পামেলা।

রিক পামেলার তৃতীয় স্বামী। তার সঙ্গে বিয়ের পর ডিভোর্সও হয় পামেলার। কিন্তু গত বছর তারা আবার বিয়ে করেন। চলতি বছরের ফেব্রুয়ারিতে স্বামীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে আবারও ডিভোর্সের আবেদন করেন পামেলা। দেড় মাস ধরে এ মামলা চলছে।

তাই তো তিন নম্বর স্বামীকেও তিনি ডিভোর্স দিতে চাচ্ছেন। পামেলাকে নিয়ে আমেরিকার অনেক ম্যাগাজিন ও পত্রিকাও বিভিন্ন নেতিবাচক সংবাদ প্রকাশ করেছে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।