ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাহরুখ ও সালমানের জন্য আমিরের দুয়ার খোলা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫
শাহরুখ ও সালমানের জন্য আমিরের দুয়ার খোলা! আমির খান, সালমান খান ও শাহরুখ খান

বলিউডে খান সাম্রাজ্যের তিন সদস্য আমির খান, শাহরুখ খান ও সালমান খান একসঙ্গে কখনও কাজ করেননি। নৃত্য পরিচালক থেকে চলচ্চিত্র পরিচালনায় আসা ফারাহ খান মন্তব্য করেছেন, সৃষ্টিকর্তাও নাকি তিন খানকে এক ছবিতে কাজ করাতে পারবেন না! কিন্তু আমির বিষয়টিকে এভাবে দেখেন না।

তিনি জানিয়েছেন, সুযোগ এলে সবার সেই স্বপ্ন সত্যি হবে।

৫০তম জন্মদিন উপলক্ষে দেওয়া এক সাক্ষাৎকারে আমির বলেছেন, ‘জীবনে শিখেছি সৃষ্টিকর্তাকে খুশি করতে চাইলে নিজের পরিকল্পনা সম্পর্কে তাকে জানাতে হবে। জীবনে অপ্রত্যাশিত কতো কিছুই তো ঘটে। তেমনি উচ্ছ্বসিত করতে পারে এমন কিছু হলে আমরা তিন খান একসঙ্গে কাজ করবো না কেনো? মনে হয় না, সালমান, শাহরুখ আর আমি একসঙ্গে কাজ না করার মনস্থির করে রেখেছি। ঠিকঠাক সুযোগ সৃষ্টি হলে আমরা অবশ্যই কাজ করবো। তাদের দু’জনের সঙ্গে কাজ করার জন্য আমার দুয়ার খোলা। ’

শাহরুখ ও সালমানের চেয়ে নিজে যেসব দিক দিয়ে আলাদা তা-ও উল্লেখ করেছেন আমির। তার মন্তব্য, ‘আমি যা পছন্দ করি তা-ই তাদের কাছ থেকে আমাকে আলাদা করে দেয়। চেনা আর ছকেবাঁধা গল্প তাদেরকে আকর্ষণ করে। এটা দু’জনকে সাফল্যও এনে দিয়েছে। এ দুই খানকে অনেক মানুষ অনুসরণ করে, তাদের কাজ ভালোবাসে। কিন্তু ওসব গল্প আমাকে টানে না। ’

আমির সামনে শুরু করবেন ‘দঙ্গল’ ছবির কাজ। এটি কুস্তিগীর মহাবীর সিং ফোগাতের জীবনের ছায়ায় সাজানো হয়েছে এর চিত্রনাট্য। এরপর আরেকটি ছবিতে মাতাল চরিত্রে তার কাজ করার কথা চলছে।

বাংলাদেশ সময় : ২০০০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।