ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

স্বামীর বিরুদ্ধে রতির নির্যাতনের অভিযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫
স্বামীর বিরুদ্ধে রতির নির্যাতনের অভিযোগ রতি অগ্নিহোত্রী

বলিউডের ছবি আশির দশক থেকে দেখে থাকলে রতি অগ্নিগোত্রীকে ভুলে যাওয়ার কথা নয়। তার বয়স এখন ৫৪ বছর।

বলিউডে প্রত্যাবর্তন নয়, তিনি আবার খবরের শিরোনাম হয়েছেন স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দায়ের করে। মুম্বাই ডেপুটি পুলিশ কমিশনার এস জয়কুমার এ তথ্য দিয়েছেন।

মুম্বাই পুলিশ জানিয়েছে, স্বামী অনিল ভিরওয়ানি দীর্ঘদিন ধরে তার ওপর শারীরিক এবং মানসিক নির্যাতন চালাচ্ছেন বলে গত ১৪ মার্চ ওরলি থানায় লিখিত অভিযোগ করেছেন রতি। তিনি জানিয়েছেন, দীর্ঘদিন ধরে এই অত্যাচারের শিকার হচ্ছেন। তবে কি কারণে এই নির্যাতন তা জানানো হয়নি।

এ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। অনিলের বিরুদ্ধে ভারতীয় পিনাল কোডের ৪৯৮এ, ৩২৩, ৫০৬ ধারায় অত্যাচার, নিগ্রহ ও মৃত্যুর হুমকি দেওয়ার মামলা দায়ের করা হয়েছে। ওরলি থানার সিনিয়র ইন্সপেক্টর বিনয় কুমার জানিয়েছেন শিগগিরই তার নামে সমন জারি করা হবে।

১৯৮৫ সালে তুমুল জনপ্রিয়তা থাকাকালে পেশায় স্থপতি-ব্যবসায়ী অনিল ভিরওয়ানির সঙ্গে বিয়ে হয় রতির। তারা মুম্বাইয়ের ওরলি এলাকায় পুত্রসন্তান তনুজের সঙ্গে থাকতেন। এর আগে গত ৭ মার্চ তুচ্ছ বিষয়ে ঝগড়ার থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে মৌখিকভাবে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ জানান তিনি।

 

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।