ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এইচ এম রানার ‘অন্তর ঠিকানায়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৫
এইচ এম রানার ‘অন্তর ঠিকানায়’ ‘অন্তর ঠিকানায়’ গানটির মিউজিক ভিডিওতে এইচ এম রানা ও মডেল লিখি

ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতা থেকে আসা তরুণ প্রতিভাবান শিল্পী এইচ এম রানা নিয়মিত গান করছেন। মাঝে পড়াশুনার জন্য আমেরিকায় কেটেছে তার সময়।

সম্প্রতি দেশে ফিরে তার গাওয়া নতুন একটি গানের মিউজিক ভিডিওতে অংশ নিলেন। গানের শিরোনাম ‘অন্তর ঠিকানায়’। গানটি লেখার পাশাপাশি মিউজিক ভিডিওটির নির্দেশনা দিয়েছেন জিয়াউদ্দিন আলম।

‘এসোনা তুমি ভাবনার নীড়ে..মন আঙ্গিনায় বাসর সাজিয়ে’ এমন কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। রাজধানীর গুলশান, উত্তরাসহ বেশকিছু জায়গায় ১৭ মার্চ এর দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে। গানটি গাওয়ার পাশাপাশি মডেল হিসেবে দেখা যাবে রানা, জীবন ও লিখিকে।

নতুন এ গানটির মিউজিক ভিডিও প্রসঙ্গে এইচ এম রানা বাংলানিউজকে বলেন, ‘এটা নতুন একটা গান। গানের কথাগুলো বেশ সাজানো। ‘কিছু স্বপ্ন’ নামক অ্যালবামে গানটি থাকছে। ’

ঈগল মিউজিকের ব্যানারে খুব শিগগিরই এটি বাজারে আসবে। আর একুশে টেলিভিশনে ২১ মার্চ রাত ৮টার পর ‘গল্প স্বল্প গান’ অনুষ্ঠানে মিউজিক ভিডিওটি প্রচার হবে বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ২২০৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।