ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

উড়োজাহাজেও মিরান্ডার ব্যায়াম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৫
উড়োজাহাজেও মিরান্ডার ব্যায়াম!

ব্যায়াম আর পাহাড় বেয়ে চলার প্রতি সবসময় আগ্রহ দেখান মিরান্ডা কার। তাই বলে উড়োজাহাজে চলাকালেও যে তিনি ব্যায়ামে ডুবে থাকবেন তা কে জানতো! অস্ট্রেলিয়ান এই সুপারমডেল জাপানিজ টিভি অনুষ্ঠানে জানান, যেখানে থাকেন না কেনো সংক্ষিপ্ত আকারে হলেও ব্যায়ামের জন্য সময় বের করেন।

এমনকি উড়ে বেড়ালেও শরীরচর্চায় ডুবে থাকেন।

কাজের জন্য প্রচুর সময় আকাশপথে থাকতে হয় মিরান্ডাকে। তাই ফিট থাকতে ব্যায়ামে কাজে লাগান সেটা। ৩১ বছর বয়সী এই তারকা জাপানিজ টিভি অনুষ্ঠানে বলেছেন, ‘তারুণ্যে ব্যায়ামবিদ ছিলাম। এরপর যোগব্যায়াম শুরু করি। হাতে ১০ মিনিট পেলেও অনুশীলনে কাজে লাগাই। মন, শরীর ও উদ্যমের ভারসাম্য রক্ষায় এটা কাজে আসে। আমার তো মনে হয় প্রত্যেকেই ব্যায়াম উপভোগ করে। ’

উড়োজাহাজে আসনে বসেই অল্প-স্বল্প ব্যায়াম সেরে নেন মিরান্ডা। এটা নাকি পাকস্থলীর জন্য বেশ উপকারী। ব্যক্তিজীবনে মিরান্ডা এক সন্তানের মা। তার ছেলে ফ্লিনের বয়স চার বছর। হলিউড অভিনেতা অরল্যান্ডো ব্লুমের সঙ্গে সংসার করার সময় মা হন তিনি।  

শরীরচর্চা পাশাপাশি নিয়মিত স্বাস্থ্যসম্মত খাবার খেয়ে থাকেন মিরান্ডা। তবে চকোলেট আর ফ্রাইড চিকেন থেকে নিজেকে বঞ্চিত করেন না! তার ভাষ্য, ‘তরতাজা শাক-সবজির মতো শতকরা ৮০ শতাংশ স্বাস্থ্যসম্মত খাবার খেতে ভালো লাগে আমার। খাবার থেকেই নিজের পুষ্টি পাই। ’

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।