ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

চলছে ‘ছুঁয়ে দিলে মন’ ছবির প্রচারণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, মার্চ ২০, ২০১৫
চলছে ‘ছুঁয়ে দিলে মন’ ছবির প্রচারণা ছবি:নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এই বৈশাখ উপলক্ষে ১০ এপ্রিল প্রেক্ষাগৃহে আসছে প্রেমের ছবি ‘ছুঁয়ে দিলে মন’। এখন চলছে নানান প্রচারণা।

দেশের বিভিন্ন তৈরি পোশাক কারখানার শ্রমিকদেরকেও দেখানো হচ্ছে এর ট্রেলার। এটি যৌথভাবে প্রযোজনা করেছে এশিয়াটিক ধ্বনি-চিত্র এবং মনফড়িং।

 

এদিকে মুক্তির আগেই শিহাব শাহীন পরিচালিত প্রথম ছবিটির ঝুলিতে জমা হয়েছে কিছু সাফল্য। সেগুলো জানাতে গত ১৯ মার্চ সংবাদমাধ্যমের সামনে হাজির হন সংশ্লিষ্টরা। এখানে ছিলেন ছবিটির প্রধান দুই অভিনয়শিল্পী আরিফিন শুভ ও মম। তারা দর্শকদেরকে প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানান।  

 

এশিয়াটিক ধ্বনি-চিত্রের কর্মকর্তা তাহসিন রহমান জানান, ছবিটির গানের অ্যালবাম দেশের বাইরেও বাজারজাত করছে জিরোনা বাংলাদেশ। মুঠোফোনে গানটির প্রতি শ্রোতাদের সাড়াও অভূতপূর্ব। প্রেক্ষাগৃহে ছবিটির যে ট্রেলার চলছে তা সংবাদমাধ্যমের কর্মীদের দেখানো হয় অনুষ্ঠানে।  

জানা গেছে, এরই মধ্যে ৪০টি প্রেক্ষাগৃহ বরাদ্দ চূড়ান্ত হয়েছে। আরও কিছু প্রেক্ষাগৃহ যুক্ত হবে এ তালিকায়। ছবিটিতে আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, আলীরাজ, মিঠু সওদাগর, মাহমুদুল ইসলাম মিঠু, খালেকুজ্জামান, সুষমা সরকার, নওশাবা।

 

‘ছুঁয়ে দিলে মন’-এ গান রয়েছে ছয়টি। এগুলো লিখেছেন মারজুক রাসেল, সাজু খাদেম, শাহান কবন্ধ, সোমেশ্বর অলি ও সিরাজুম মনির। সুর করেছেন হাবিব ও সাজিদ সরকার। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন হাবিব, তাহসান, কনা, ইমরান, শাকিলা, শাওন ও নির্জো হাবিব।  

 

বাংলাদেশ সময় : ১৪২৮ ঘণ্টা, মার্চ ২০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।