ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিরাট-আনুশকার চার হাত এক হচ্ছে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, মার্চ ২০, ২০১৫
বিরাট-আনুশকার চার হাত এক হচ্ছে!

বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে ঘিরে গুঞ্জনের চাকা আবার ঘুরতে শুরু করেছে। শোনা যাচ্ছে, চলতি বছরের শেষ প্রান্তে গিয়ে নাকি সাতপাকে বাঁধা পড়বেন তারা।

তার আগে দিওয়ালিতে বলিউডের এই অভিনেত্রীর অনামিকায় আংটি পরিয়ে দেবেন বিরাট। ভারতের শীর্ষস্থানীয় একটি দৈনিক খবরটি প্রকাশ করেছে।

 

আনুশকাকে ‘এনএইচ১০’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য টুইটারে তার প্রশংসা করেন বিরাট। ১৭ মার্চ তিনি লিখেছেন, ‘আমার প্রেম আনুশকা শর্মা। তার ‘এনএইচ১০’ ছবিটি দেখে দারুণ লাগলো। কি অসাধারণ ছবি! আমার ভালোবাসা আনুশকা শর্মার অনবদ্য অভিনয়ের কথা বিশেষভাবে বলতেই হয়। ’ এই প্রশংসায় আপ্লুত হয়ে ২৬ বছর বয়সী এই অভিনেত্রীও সামাজিক যোগাযোগের একই মাধ্যমে সাড়া দিয়ে বলেন, ‘ধন্যবাদ। খুব খুশি হলাম। ’

 

এ ঘটনার পরই মূলত বিরাট ও আনুশকার চার হাত এক হওয়ার সময় ঘনিয়ে আসার গুঞ্জন ছড়িয়ে পড়েছে। কারণ শুরুতে তারা সম্পর্ক নিয়ে রাখঢাক করেছিলেন। পরে আনুশকা টুকটাক স্বীকার করলেও বিরাট এবারই প্রথম দুনিয়াকে জানিয়ে দিলেন প্রেমের খবর।  

 

আইসিসির এক মুখপাত্র মন্তব্য করেন, বিরাট ও আনুশকার বিয়ের সানাই বাজতে দেরি নেই। আনুশকার সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন ২৬ বছর বয়সী এই ভারতীয় ক্রিকেটার। দেখা যাক, তাদের সম্পর্কের সফল পরিণতি হয় কি-না।  

 

বাংলাদেশ সময় : ১৬১৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।