ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

টম ও কেটির কথা বলা বন্ধ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, মার্চ ২০, ২০১৫
টম ও কেটির কথা বলা বন্ধ কেটি হোমস ও টম ক্রুজ

তিন বছর আগেই বিয়ে বিচ্ছেদ হয়ে গেছে টম ক্রুজ ও কেটি হোমসের। তবে কন্যাসন্তান সুরি ক্রুজের জন্য অভিভাবকত্ব বিষয়ক প্রয়োজনীয় কথাবার্তা বলতেন তারা।

কিন্তু এখন আর তাদের কথা বন্ধ। এমনকি মেয়ের বিষয়েও যোগাযোগ হচ্ছে না হলিউডের এ দুই তারকার মধ্যে।

ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, টম ও কেটি একেবারেই যোগাযোগ করছেন না। আট বছর বয়সী সুরির যাবতীয় বিষয়াদি একজন মধ্যস্থতাকারীর মাধ্যমে সামলাচ্ছেন তারা।

৫২ বছর বয়সী টম মাত্রই ‘মিশন ইমপসিবল’ সিরিজের পঞ্চম কিস্তির কাজ শেষ করলেন লন্ডনে। এবার তিনি লসঅ্যাঞ্জেলেসে মেয়ের কাছে যাবেন। কিন্তু মেয়ের ওপর প্রাক্তন স্বামীর বাড়াবাড়ি রকমের অধিকার ফলানোতে অত্যন্ত বিরক্ত ৩৬ বছর বয়সী কেটি।

এদিকে কেটি এখন প্রেম করছেন হলিউড অভিনেতা জেমি ফক্সের সঙ্গে। এক বছর ধরে তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া চলছে। তবে এ নিয়ে কেউই মুখ খোলেননি। যদিও ঘনিষ্ঠরা দাবি করছেন, এটা ঠিক প্রেম নয়। কেটি আর ৪৭ বছর বয়সী জেমি দীর্ঘদিনের বন্ধু। তারা দু’জনই এখন একা। তাই একসঙ্গে সময় কাটানোকে প্রেম বলা ঠিক হবে না। অন্যদিকে কেটি কাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিচ্ছেন তা নিয়ে সজাগ থাকেন টম। কারণ তিনি চান না মেয়ের ওপর এর বিরূপ প্রতিক্রিয়া পড়ুক।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মার্চ ২০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।