ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এক ঠিকানায় অনন্ত জলিলের সকল তথ্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫
এক ঠিকানায় অনন্ত জলিলের সকল তথ্য অনন্ত জলিল/ ছবি:নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চিত্রনায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল এবার তার নিজস্ব ওয়েবসাইট চালু করলেন। এর ঠিকানা www.anantajalil.co ।

তার এই অফিসিয়াল ওয়েবসাইটের কাজ করেছে লাইভ টেকনোলজিস লিমিটেড।  


এ প্রসঙ্গে অনন্ত জলিল বাংলানিউজকে বলেন, ‘এই ওয়বেসাইটরে মাধ্যমে আমার কোম্পানির তথ্য, যে কোনো ছবির আপডেট, ছবির ট্রেলর এবং এজে ফাউন্ডশেনরে সকল তথ্যগুলো পাওয়া যাবে। ’


এমনকি এই ওয়েবসাইট থেকে তার সব ভক্তরা অনন্ত জলিলের সামাজিক যোগায়োগের সকল মাধ্যম (ফেসবুক, টুইটার, লিংকড ইন, গুগল প্লাস) ও ইউটিউবের একাউন্টে যুক্ত হতে পারবেন।  


এছাড়া টানা পাঁচবারের মতো সিআইপি (কমার্শিয়ালি ইমপরট্যান্ট পারসন) নির্বাচিত হয়েছেন নায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল। এর আগে শিল্পক্ষেত্রে অবদানের জন্য ২০১০ থেকে ২০১৩ পর্যন্ত টানা চারবার বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয় তাঁকে সিআইপি নির্বাচিত করে। এবার বাণিজ্য মন্ত্রণালয় তাঁকে সিআইপি নির্বাচিত করেছে।


অনন্ত একজন অভিনেতা ও প্রযোজক হিসেবে ‘খোঁজ দ্য সার্চ’ চলচ্চিত্র দিয়ে যাত্রা শুরু করেন। এরপর ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নি:স্বার্থ ভালোবাসা’ ও  ‘মোস্ট ওয়েলকাম টু’ ছবিগুলো দর্শকদের উপহার দেন।  


সম্প্রতি তিনি 'দ্য স্পাই' এবং 'সৈনিক' ছবি দুটির কাজ শুরু করবেন। দুটিতেই নাম ভূমিকায় দেখা যাবে তাকে।


বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।