ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মাইলির প্রেমিককে মৃত্যুর হুমকি ভক্তদের!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫
মাইলির প্রেমিককে মৃত্যুর হুমকি ভক্তদের! মাইলি সাইরাস ও প্যাট্রিক শোয়ার্জনেগার

মাইলি সাইরাসের ভক্তরা মৃত্যুর হুমকি দিয়েছে তার প্রেমিক প্যাট্রিক শোয়ার্জনেগারকে। প্যাট্রিক যদি মাইলির সঙ্গে কোনো প্রতারণা করে থাকেন তাহলে তাকে মরতেই হবে! পাগল ভক্তরা টুইটারে প্যাট্রিককে হাজার হাজার ঘৃণামূলক মেসেজ পাঠিয়েছেন।

তাদের টুইটে ছিলো ছুরির প্রতীক।

 

কয়েকদিন আগে প্যাট্রিককে মেক্সিকোতে বিকিনি পরা অন্য একটি মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে। এরপরই ক্ষেপে যায় মাইলির ভক্তকূল। টুইটারে একজন হুমকি দিয়েছে, ‘লস অ্যাঞ্জেলেসে এলে সাবধানে থেকো প্যাট্রিক। ’ আরেকজন তার পিৎজার দোকান জ্বালিয়ে দিতে চান। অন্য এক ভক্ত জানতে চেয়েছে, ‘আমাদের দিকে তাকিয়ে কে প্যাট্রিককে খুন করতে পারবে?’  

তবে প্যাট্রিক টুইটারে আশ্বস্ত করেছেন, মাইলির সঙ্গে কখনও বিশ্বাসঘাতকতা করবেন না তিনি। তবে ২২ বছর বয়সী এই মার্কিন গায়িকার বন্ধুরা মনে করছেন, তার এখনই পাঁচ মাসের প্রেমের ইতি টানা উচিত।

এদিকে জানা গেছে, বিকিনি পরা ওই মেয়েটি ২১ বছর বয়সী প্যাট্রিকের প্রাক্তন প্রেমিকা টেলর বার্নস! মাইলিকে ধোকা দিয়ে তার সঙ্গে প্যাট্রিক পুরনো সম্পর্ক জোড়া লাগালেন কি-না তা নিয়ে কৌতূহলী ভক্তরা।

 

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।