ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একসাথে তিন চলচ্চিত্রে নীলা

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৫
একসাথে তিন চলচ্চিত্রে নীলা নীলাঞ্জনা নীলা/ ছবি:নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৪’ প্রতিযোগিতার দ্বিতীয় রানারআপ নীলাঞ্জনা নীলার ক্যারিয়ারে এবার যোগ যাচ্ছে বড়পর্দা। একটি না দুটি না একেবারে তিনটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হবার কথা জানালেন এই তারকা।

সম্প্রতি তানিম রহমান অংশুর পরিচালনায় এ ছবিগুলোতে মুল অভিনেত্রী হিসেবে যুক্ত হচ্ছে তার নাম।

 

নীলাঞ্জনা নীলা বাংলানিউজকে বলেন, ‘এখন আমার মনে মিশ্র প্রতিক্রিয়া। কারণ ভালোলাগার পাশাপাশি ভয়ও লাগছে। তিনটি ছবির মধ্যে একটিতে আমার নাম থাকছে ‘এলিথিয়া’। আমার চরিত্রের নামেও ছবিটির নাম হতে পারে। অ্যাকশন ও ভালোবাসার কাহিনী নিয়ে নির্মিত এ ছবির ঘোষণা শিগগিরই দেওয়া হবে। ’

 

এরমধ্যে একটি ছবিতে তার নায়ক হিসেবে দেখা যাবে নবাগত নায়ক এবিএম সুমনকে। ফ্যাটমান ফিন্মসের প্রযোজনায় ছবিগুলো নির্মাণ করা হবে বলে জানিয়েছেন পরিচালক।  

 

ছবিগুলোর বিষয়ে মেধাবী নির্মাতা তানিম রহমান অংশু বাংলানিউজকে বলেন, ‘প্রাথমিকভাবে ‘এলিথিয়া’ নামটি রাখা হয়েছে ছবিটির। আর এ ছবির ট্রেলর ও গানের দৃশ্যধারনের জন্য এপ্রিলে ঢাকার পাশাপাশি নেপালে কাজ করার ইচ্ছে আছে। আর বাঁকীছবির নাম ও কলাকুশলীর নাম শিগগিরই জানানো হবে। ’

 

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।