ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রসূনের কল্পনায় মিশু সাব্বির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৫
প্রসূনের কল্পনায় মিশু সাব্বির প্রসূন আজাদ ও মিশু সাব্বির

লাক্সতারকা প্রসূন আজাদ বর্তমানে কাজ করছেন নাটক ও চলচ্চিত্রে। ভিন্ন ভিন্ন চরিত্রে বেশকিছু নাটকে অভিনয় করে পেয়েছেন জনপ্রিয়তা।

এ পর্যন্ত অনেকের সাথে নাটকে অভিনয় করলেও প্রথমবার একটি খন্ড নাটকে অভিনয় করলেন প্রসূন ও মিশু সাব্বির।  

 

তবে নাটকে একসঙ্গে কোনো দৃশ্য থাকছে না তাদের। বলতে গেলে গল্পে প্রসূনের কল্পনায় দেখা যাবে মিশুকে। এরইমধ্যে মোহাম্মদপুরের একটি বস্তিতে এর দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে। নাটকের নাম ‘বিষ’। এটি রচনা ও পরিচালনা করেছেন মাজেদুল এস সুমন।

 

নাটকটি নিয়ে প্রসূন আজাদ বাংলানিউজকে বলেন, ‘এ নাটকে আমার চরিত্রের নাম ঐশী। মিশু সাব্বিরে সাথে প্রথম কাজ। অর্থকষ্টে বেড়ে ওঠা একটা মেয়ে। যে তার ভাইয়ের ওষুধ কেনার টাকা না পাওয়ার কারণে দেহ ব্যবসায় নামে। কাহিনীতে দেখা যাবে আমার কল্পনায় থাকছেন মিশু ভাই। তিনি আমার সব কষ্ট দূর করে দেয়। ভিন্ন গল্পের এ কাজটি ভালো হয়েছে। ’

 

খুব শিগগিরই যে কোনো টিভিতে প্রচার হবে নাটক ‘বিষ’। অন্যদিকে, প্রসূন আজাদ অভিনীত একটি ছবি এরই মধ্যে মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে তাঁর অভিনীত দুটি ছবি ‘অচেনা হৃদয়’ এবং ‘ইউটার্ন’।  

 

এছাড়া সম্প্রতি তিনি আশিকুর রহমানের ‘মুসাফির’ ছবিতে একটি অতিথি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। যেখানে তার চরিত্রের নাম থাকছে মারিয়া। আর ‘মুসাফির’ ছবির নায়ক আরিফিন শুভ। এতে তাঁর বিপরীতে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী মারজান জেনিফা।  

 

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।