ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভিডিওতে টিনার ‘আজ কি বৃষ্টি হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৫
ভিডিওতে টিনার ‘আজ কি বৃষ্টি হবে’ ‘আজ কি বৃষ্টি হবে’ গানের ভিডিওতে টিনা মোস্তারী

গত বছর লেজার ভিশন থেকে ‘আজ কি বৃষ্টি হবে’ শিরোনামের অ্যালবাম প্রকাশ করেন নবীন সংগীতশিল্পী টিনা মোস্তারী। এবার সেই গানটির মিউজিক ভিডিও শ্রোতা-দর্শকের জন্য প্রকাশ করলেন তিনি।

গানটির কথা লিখেছেন জুলফিকার রাসেল। আর ভিডিওটি পরিচালনা করেছেন সৈয়দ আলী আহসান।  

 

রাঘব চট্রোপাধ্যায় এ গানটির সুর ও সঙ্গীতের পাশাপাশি কন্ঠ দিয়েছেন। সম্প্রতি উত্তরা ও আশুলিয়ার বিভিন্ন জায়গায় এর দৃশ্যধারনের কাজ হয়েছে।

 

গানটি নিয়ে টিনা মোস্তারী বাংলানিউজকে বলেন, ‘আমার একক অ্যালবামের টাইটেল গান এটি। গানটি প্রকাশের পর ভালো সাড়া পেয়েছি। এজন্য এ গানটির ভিডিও নির্মাণ করা। ২৫ মার্চ ইউটিউবে গানটি প্রকাশ কর‍া হয়েছে। আর আগামীকাল খেকে সব টিভি চ্যানেলে প্রচার হবে। ’

 

প্লে-ব্যাক, স্টেজ-শো, মডেলিং এবং উপস্থাপনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন টিনা। সংগীতজগতে এই গায়িকার আবির্ভাব ২০১১ সালে প্লেব্যাক দিয়ে। তারপর থেকে এ পর্যন্ত ছবিতে ৩০টির বেশি গানে কণ্ঠ দিয়েছেন। উল্লেখযোগ্য ছবিগুলো হলো 'সর্বনাশা ইয়াবা', 'বউ বানাবো তোকে', 'প্রেম করব তোমার সাথে' ইত্যাদি।  

 

‘আজ কি বৃষ্টি হবে’ গানের ভিডিও লিংক :

 

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।