ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শহীদ কাপুরের বিয়ে ডিসেম্বরেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৫
শহীদ কাপুরের বিয়ে ডিসেম্বরেই মিরা রাজপুত ও শহীদ কাপুর

দিল্লির মেয়ে মিরা রাজপুতের সঙ্গে শহীদ কাপুরের বাগদানের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে বলিউডজুড়ে। তবে বিষয়টি নিয়ে কিছুতেই মুখ খুলছিলেন না বলিউডের এই অভিনেতা।

খবরটা আদৌ সত্যি কি-না তা নিয়েও ধোয়াশা ছিলো। কারণ গুঞ্জনটি মিথ্যা এমন খবরও প্রকাশিত হয়েছে ভারতীয় সংবাদমাধ্যমে। তাই চলছিলো নানা অনুমান। তবে সব জল্পনার অবসান ঘটালেন শহীদ নিজেই।

মুম্বাইয়ে এক অনুষ্ঠানে বাগদান প্রসঙ্গে জানতে চাওয়া হলে আসল খবর ফাঁস করে ৩৪ বছর বয়সী শহীদ বলেন, ‘এখনও আমার বাগদান হয়নি। কিন্তু আমার বিয়ে নিয়ে যেসব কথা ছড়াচ্ছে তা একেবারে মিথ্যেও নয়। আমার বিয়ের কার্ড তৈরি হতে যাচ্ছে। শুধু এটুকু বলতে পারি, চলতি বছরের শেষ প্রান্তে গিয়ে বিয়ে করবো। ’

শহীদের জীবনসঙ্গী হতে যাচ্ছেন কে? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘বিয়ের বিস্তারিত কিছু জানাতে বললেও লাভ হবে না। আমি বলবো না। তবে সে সাধারণ মেয়ে। আমিও সাধারণ ছেলে। এটা আমার ব্যক্তিগত জীবন। এ প্রসঙ্গে বিবরণ দিতে চাই না। বিয়ে করবো জানাতে পেরে আমি খুশি। ’

** দিল্লির যে মেয়েকে বিয়ে করবেন শহীদ কাপুর

বাংলাদেশ সময় : ১৮১৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৫

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।