ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আদালতে গিয়ে সালমান যা বললেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৫
আদালতে গিয়ে সালমান যা বললেন

গাড়ি চাপা দিয়ে পালানোর মামলায় মূল অভিযুক্ত সালমন খান আজ শুক্রবার প্রথমবার আদালতে হাজির হলেন। তিনি দাবি করেন, ২০০২ সালের ২৮ সেপ্টেম্বর তিনি গাড়ি চালাননি না এবং মদ্যপও ছিলেন না।

ওই দুর্ঘটনায় এক পথচারী প্রাণ হারান। এ ছাড়া গুরুতর আহত হন আরও চারজন। এই ঘটনায় দোষী প্রমাণিত হলে তার দশ বছর পর্যন্ত জেল হতে পারে।


যদিও মামলার সমস্ত প্রত্যক্ষদর্শীর দাবি, তখন চালকের আসনে সালমানই ছিলেন। তবে ৪৯ বছর বয়সী এই সুপারস্টারের দাবি, তার গাড়ি টয়োটা ল্যান্ড ক্রুজারের বাঁ-দিকের দরজাটা বন্ধ হয়ে গিয়েছিলো। তাই তাকে বাধ্য হয়ে চালকের দরজা দিয়ে বাইরে আসতে হয়েছিলো। তিনি আরও বলেন, অন্য একজন চালক আসার অপেক্ষায় তিনি চালকের আসনে বসেছিলেন।

এদিকে সালমান যে পার্কিং স্পেস থেকে গাড়ি বের করেছিলেন সেখানকার নিরাপত্তারক্ষী জানান, সেই রাতে দুর্ঘটনার কিছুক্ষণ আগে সালমান গাড়ি বের করে নিয়ে যান, এবং তাকে ৫০০ রুপি বকশিস দেন। একথা অবশ্য ভুলে গেছেন বলে আদালতে দাবি করেছেন সল্লু।


দুর্ঘটনার ঠিক পরেই ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছিলেন কেনো? আদালত একথা জানতে চাইলে সালমান দাবি করেন, তিনি দুর্ঘটনার পর ১৫ মিনিট সেখানে ছিলেন। পুলিশকে খবর দেওয়ার জন্য নিজের চালককে তিনিই বলেছিলেন। ঘনিষ্ঠ এক বন্ধু তাকে ঘটনাস্থল থেকে চলে যেতে বলেন। ওই রাতে পানশালায় যাওয়ার কথা স্বীকার করলেও শুধু পানি খেয়েছিলেন বলে জানান।

** সালমানের জন্য স্বস্তির রায়
** ড্রাইভিং লাইসেন্সই ছিলো না সালমানের
** সালমানের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের রায়
** আরেক গাড়ি চাপা বিতর্কে সালমানের নাম
** নির্দোষ প্রমাণের নতুন সুযোগ সালমানের
** বিতর্ক যেন সালমানের প্রেমিকা!

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।