ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নতুন জেমস বন্ড ছবির টিজার (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৫
নতুন জেমস বন্ড ছবির টিজার (ভিডিও)

জেমস বন্ড সিরিজের ২৪তম ছবি ‘স্পেকটর’ দেখতে ভক্তদের অধীর অপেক্ষা অনেকদিনের, তাই এর ট্রেলারের প্রথম ঝলক (টিজার) অনলাইনে উন্মুক্ত হতেই সাড়া পড়ে গেছে। গত ২৭ মার্চ মুক্তির পর থেকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত ইউটিউবে ছবিটির প্রথম ঝলক দেখা হয়েছে প্রায় সোয়া সাত লাখ বার।



ট্রেলারের অংশবিশেষ মুক্তি পেলেও ছবিটির গল্প এখনও রহস্যই থেকে গেছে। ধারণা করা হচ্ছে, সিরিজের আগের দুটি ছবি ‘ক্যাসিনো রয়েল’ এবং ‘কোয়ান্টাম অব সোল্যাস’-এর সঙ্গে এর সম্পৃক্ততা রয়েছে। নির্মাতা প্রতিষ্ঠান সনি পিকচার্স এটুকু জানিয়েছে, অতীতের একটি রহস্যময় বার্তার সূত্র ধরে ক্ষতিকর সংগঠনকে খুঁজে বের করার মিশনে নামে বন্ড। অন্যদিকে সিক্রেট সার্ভিসকে টিকিয়ে রাখতে রাজনৈতিক দলগুলোর সঙ্গে লড়াই করে যায় এম।

বন্ড সিরিজের আগের ছবি ‘স্কাইফল’ অভাবনীয় ব্যবসা করেছিলো। তাই এবারও পরিচালনার দায়িত্ব পেয়েছেন স্যাম মেন্ডেস। আর চতুর্থবারের মতো বন্ডের ভূমিকায় পর্দায় আসছেন ড্যানিয়েল ক্রেগ। বন্ডকন্যা হিসেবে এবার যোগ দিয়েছেন তিন সুন্দরী ইতালির মনিকা বেলুচ্চি, ফ্রান্সের লিয়া সেদু এবং মেক্সিকোর স্টেফানি সিগম্যান। খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন ক্রিস্টফ ওয়াল্টজ। এ ছাড়াও আছেন র‌্যালফ ফাইনেস, নাওমি হ্যারিস, বেন হুইশো, ডেভ বাউটিস্টা। ‘স্পেকটর’ মুক্তি পাবে চলতি বছরের ৬ নভেম্বর।

* ‘স্পেকটর’ ছবির ট্রেলারের অংশবিশেষ :


বাংলাদেশ সময় : ১৩১০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।