ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পুরনো প্রেমে মজেছেন জেনিফার লোপেজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৫
পুরনো প্রেমে মজেছেন জেনিফার লোপেজ

প্রেমটা ভেঙে গিয়েছিলো, কিন্তু সব ভুলে আবার জেনিফার লোপেজ ও ক্যাসপার স্মার্টের মিশে যাচ্ছেন এক মোহনায়। ‘আমেরিকান আইডল’ সংগীত প্রতিযোগিতার ১৪তম মৌসুমের দৃশ্যধারণ চলাকালে মঞ্চের অন্তরালে তাদেরকে চুম্বনরত অবস্থায়ও দেখা গেছে।



ওইদিন বেশিরভাগ সময় পাশাপাশি ছিলেন লোপেজ ও ক্যাসপার। এমনকি কাজ শেষে ২৭ বছর বয়সী নৃত্য পরিচালক ক্যাসপারের সঙ্গে সাদারঙা একটি গাড়িতে চড়ে বিদায় নেন তিনি। এ সময় স্বর্ণকেশী ৪৫ বছর বয়সী এই পুয়ের্তোরিকান গায়িকা-অভিনেত্রীকে অসাধারণ লাগছিলো দেখতে।


গত বছরের জুলাইয়ে আলাদা হওয়ার আগে চার বছর চুটিয়ে প্রেম করেছেন তারা। সর্বশেষ লসঅ্যাঞ্জেলেসে ড্রিমওয়ার্কস স্টুডিওর অ্যানিমেটেড ছবি ‘হোম’-এর প্রিমিয়ারে দেখা গেছে  দু’জনকে। এতে লুসি চরিত্রে কণ্ঠ দিয়েছেন লোপেজ।

ক্যাসপারের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার আগে গায়ক মার্ক অ্যান্থনির সঙ্গে সাত বছর সংসার করেছেন লোপেজ। তাদের বিয়ের ফসল হয়ে জন্মেছে যমজ সন্তান ম্যাক্স ও ইমি। লোপেজের ‘ড্যান্স অ্যাগেইন’ সংগীত সফরের প্রধান নৃত্য পরিচালক হিসেবে কাজ করেছেন ক্যাসপার। একসঙ্গে কাজ করতে গিয়েই ঘনিষ্ঠ হন তারা।

বাংলাদেশ সময় : ১৭৫২ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।