ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বক্স অফিসে অক্ষয়-জন লড়াই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৫
বক্স অফিসে অক্ষয়-জন লড়াই

অক্ষয় কুমার ও জন অ্যাব্রাহাম একসঙ্গে কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। সেগুলোতে গলায় গলায় খাতির দেখা গেছে তাদের মধ্যে।

কিন্তু এ বছর গান্ধী জয়ন্তীতে মুখোমুখি হচ্ছেন তারা। আগামী ২ অক্টোবর একই দিনে মুক্তি পাচ্ছে তাদের আলাদা দুটি ছবি। তাই বলিউডও হয়ে উঠবে রণক্ষেত্র!

এর মধ্যে নিশিকান্ত কামাতের ‘রকি হ্যান্ডসাম’ ছবির মাধ্যমে দুই বছর পর পর্দায় ফিরবেন জন। অ্যাকশন-কমেডি ধাঁচের ছবিটিতে দুঃসাহসীস কিছু দৃশ্যে দেখা যাবে তাকে। এমন রুদ্ধশ্বাস দৃশ্য নাকি আগে কখনও বলিউডের ছবিতে পাওয়া যায়নি। নিশিকান্তর পরিচালনায় জন এর আগে ‘ফোর্স’ ছবিতে অভিনয় করেন।

অন্যদিকে অক্ষয় কুমারের ‘সিং ইজ ব্লিং’ ছবিও গান্ধী জয়ন্তীতে সাড়া ফেলতে পারে বলে আশা করা হচ্ছে। এর মাধ্যমে আবার প্রভুদেবার পরিচালনায় কাজ করলেন ৪৭ বছর বয়সী এই অভিনেতা। দুই বছর আগে তারা জোট বেঁধেছিলেন ‘রাউডি রাঠোর’ ছবির জন্য। বলিউড বিশ্লেষকরা বলছেন, শুধু জন আর অক্ষয়ের জন্যই নয়, অভিনেতা-নির্মাতা জুটির পরীক্ষাও হয়ে যাবে গান্ধী জয়ন্তীতে।

গত বছর গান্ধী জয়ন্তীতে একসঙ্গে মুক্তি পাওয়ার কথা ছিলো হৃতিক রোশন ও ক্যাটরিনা কাইফ জুটির ‘ব্যাং ব্যাং’ এবং প্রিয়াঙ্কা চোপড়ার ‘মেরি কম’। কিন্তু পরে ‘মেরি কম’ সরে যায়। ‘ব্যাং ব্যাং’-এর প্রতিদ্বন্দ্বী হয়ে মুক্তি পায় শহীদ কাপুরের ‘হায়দার’।


বাংলাদেশ সময় : ১৯০৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।