ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মাছরাঙা ছেড়ে দিলেন কবির বকুল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৫
মাছরাঙা ছেড়ে দিলেন কবির বকুল কবির বকুল

মাছরাঙা টেলিভিশন থেকে পদত্যাগ করেছেন কবির বকুল। গত ৪ এপ্রিল তিনি চ্যানেলটির হেড অব ইভেন্টস অ্যান্ড প্ল্যানিং পদ থেকে অব্যাহতি নেন।

ব্যক্তিগত কারণে জনপ্রিয় এই গীতিকার চাকরি ছেড়েছেন বলে জানা গেছে। তবে এখনও অন্য কোনো প্রতিষ্ঠানে যোগ দেননি তিনি।

কবির বকুল সাংবাদিকতা করেছেন ১৮ বছর। একসময় ভোরের কাগজে কাজ করতেন। এরপর প্রথম আলোতে যোগদান করেছিলেন তিনি। ২০১১ সালে মাছরাঙা টেলিভিশনের জন্মলগ্ন থেকে তিনি হেড অব ইভেন্টস অ্যান্ড প্ল্যানিং পদে দায়িত্ব পালন করে আসছিলেন।

চাকরি থেকে অব্যাহতি নেওয়া প্রসঙ্গে কবির বকুলের কাছে জানতে চাওয়া হলে তিনি বাংলানিউজকে বলেন, ‘এটা পুরোপুরি আমার ব্যক্তিগত ব্যাপার। আমি গানের মানুষ। গানেই আপাতত থাকতে চাই। ’

জানা গেছে, আগামী ৯ মে পারিবারিক একটি বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন কবির বকুল ও তার স্ত্রী কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নি এবং তাদের তিন সন্তান প্রেরণা, প্রতীক্ষা ও প্রচ্ছদ।

২০১৩ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ ছবিতে গান লেখার স্বীকৃতিস্বরূপ সেরা গীতিকারের পুরস্কার পেয়েছেন কবির বকুল।

বাংলাদেশ সময় : ১৭০৬ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।