ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দুই বাংলার ছবিতে ইমন-মিম

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৫
দুই বাংলার ছবিতে ইমন-মিম ইমন ও বিদ্যা সিনহা মিম/ ছবি:নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইন্দো বাংলার ছবিতে এবার চুক্তিবদ্ধ হলেন ইমন ও মিম। এর আগে খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ ও তন্ময় তানসেনের মুক্তি পেতে যাওয়া ‘পদ্ম পাতার জল’ ছবিতে একসেঙ্গে কাজ করেছেন তারা।

নতুন এ ছবির নাম ‘ফাস্ট জানুয়ারী’। ছবিটি পরিচালনা করবেন ওপার বাংলার পরিচালক আশীষ কুমার। ২৮ মার্চ  সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোঁরায় তাদের মধ্যে এই ছবির চুক্তিবদ্ধ হয় বলে জানিয়েছেন তারা।

 

ইমন বাংলানিউজকে বলেন, ‘এটা একটা মিষ্টি প্রেমের ছবি। দুই বাংলায় ছবির দৃশ্যধারন করা হবে। আশা করি, আমি আমার সর্বোচ্চ দিয়ে এ ছবিতে কাজ করবো। ’

 

মিম জানান, এ ছবিটির গল্প নিয়ে এখন কিছু বলতে চাই না। সেপ্টেম্বরে ছবির কাজ শুরু হবে। দুই বাংলাতেই ছবির দৃশ্যধারণ হবে।  

 

ওপেন স্কাই মুভিজ অ্যান্ড এন্টারমেইন্টের ব্যানারে ছবিটি নির্মাণ হবে। এ প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ইয়াকুব আলী প্রিন্স বাংলানিউজকে বলেন, ‘খুব শিগগিরই আমরা বাংলাদেশে সংবাদ সন্মেলন ও মহরতের মাধ্যমে এ ছবির ঘোষণা দিতে চাই। এই দুই জুটিকে কলকাতার বাজারে নিয়ে কাজ করার চ্যালেঞ্জ নিয়েছি। ২০১৬ সালের ১২ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি দেবার পরিকল্পনা রয়েছে। আশা করি, সবার পছন্দ হবে ছবিটি। ’

 

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।