ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শেষবার উলভারিন রূপে জ্যাকম্যান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৫
শেষবার উলভারিন রূপে জ্যাকম্যান উলভারিনের ভূমিকায় হিউ জ্যাকম্যান

হলিউডের সুপারহিরো ফ্রাঞ্চাইজি ‘এক্স-মেন’ ছেড়ে দিচ্ছেন হিউ জ্যাকম্যান। তাই শেষবারের মতো উলভারিন চরিত্রে অভিনয়ের ঘোষণা দিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে নিজের মুষ্টির ছবি দিয়ে ৪৬ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান অভিনেতা বলেন, ‘উলভারিন...শেষবারের মতো। ’

উলভারিন চরিত্র ছেড়ে দেওয়া নিয়ে হৈচৈ পড়ে গেছে কারণ ২০০০ সাল থেকে প্রতিটি ‘এক্স-মেন’ ছবিতে কাজ করেছেন তিনি। সব মিলিয়ে মোট সাতবার এ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। এর মধ্যে শুধু উলভারিনকে নিয়ে তৈরি হয়েছে দুটি ছবি। এগুলো হলো ‘এক্স-মেন অরিজিন্স: উলভারিন’ এবং ‘দ্য উলভারিন’। এবার তৈরি হচ্ছে ‘দ্য উলভারিন থ্রি’। এটাই হবে শক্তিধর মিউট্যান্ট উলভারিন রূপে তার শেষ ছবি।

জেমস ম্যানগোল্ড পরিচালিত ‘দ্য উলভারিন থ্রি’ মুক্তি পাবে ২০১৭ সালের ৩ মার্চ। তবে তার আগে ব্রায়ান সিঙ্গার পরিচালিত ‘এক্স-মেন: অ্যাপোক্যালিপস’ নামের ছবিতে উলভারিন রূপে তাকে দেখা যাবে কি-না তা পরিষ্কার নয়। এটি মুক্তি পাওয়ার কথা ২০১৬ সালের ২৭ মে।  

এদিকে ‘এক্স-মেন: অ্যাপোক্যালিপস’ ছবিতে শেষবার বহুরূপী মিউট্যান্ট ‘মিসটিক’ চরিত্রে অভিনয় করবেন বলে ঘোষণা দিয়েছেন জেনিফার লরেন্স। পরের পর্বগুলোতে আর দেখা যাবে না তাকেও।

বাংলাদেশ সময় : ১২২৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।