ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দেবের প্রেমে নার্গিস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৫
দেবের প্রেমে নার্গিস নার্গিস ফাখরি ও দেব প্যাটেল

ফ্রিদা পিন্টোর সঙ্গে দীর্ঘদিনের প্রেমের ইতি ঘটায় স্বাভাবিকভাবেই বিষণ্ন মনে দিনে কাটাচ্ছিলেন দেব প্যাটেল। তার জন্য স্বস্তি হয়ে এসেছেন নার্গিস ফাখরি।

দু’জনই ব্যক্তিজীবনে একা। তাই তাদের মধ্যে মন দেওয়া-নেওয়ার সম্পর্ক তৈরি হতে বাধাও নেই।

ভারতের মুম্বাই মিরর পত্রিকাকে একটি সূত্র জানিয়েছে, নার্গিস ও দেব চুটিয়ে প্রেম করছেন। কয়েকদিন আগে দক্ষিণ মুম্বাইয়ের একটি জমকালো হোটেলে চুপিসারে নৈশভোজ করেছেন তারা। এক প্রত্যক্ষদর্শী জানান, এ সময় দু’জনকে বেশ হাসিখুশি আর প্রাণবন্ত লাগছিলো।

সম্প্রতি গণিতবিদ রামানুজানের জীবনী অবলম্বনে নির্মাণাধীন ছবির কাজ করতে ভারতে এসেছেন ২৪ বছর বয়সী দেব। অন্যদিকে হলিউডের ‘স্পাই’ ছবির কাজ শেষ করে ৩৫ বছর বয়সী নার্গিস এখন অবসর আছেন। তাই দেবকে সময় দিতে পারছেন তিনি।

মজার বিষয় হলো গত বছরের মার্চে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে একসঙ্গে অংশ নেন নার্গিস ও ফ্রিদা। এর সাত মাস পরই নিজের ৩০তম জন্মদিনে ভারতের শিল্পপতি বিজয় মাল্যর পুত্র সিদ্ধার্থ মাল্যর সঙ্গে দেখা যায় ফ্রিদাকে। তারপরেই তার আর দেবের প্রেমে ভাঙনের খবর বেরিয়ে আসে।


নার্গিস এর আগে অভিনেতা উদয় চোপড়ার প্রেমে মজেছিলেন দুই বছর। এ বছরের জানুয়ারিতে তার সঙ্গে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন মার্কিন এই মডেল-অভিনেত্রী। কিন্তু ফিরে আসার পর আর তাদের মধ্যে সখ্য থাকেনি।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।