ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শৈশবে যৌন হেনস্থার শিকার হন সোমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৫
শৈশবে যৌন হেনস্থার শিকার হন সোমি সোমি আলি

অভিনেত্রী হিসেবে সোমি আলি যতোটা না আলোচিত, তার চেয়েও লোকে তাকে বেশি চেনে সালমান খানের প্রাক্তন প্রেমিকা হিসেবে। বহু বছর ধরে পর্দার অন্তরালে আছেন তিনি।

তবে নিজের সম্পর্কে বোমা ফাটানোর মতো খবর প্রকাশ করে খবরের শিরোনামে এসেছেন নব্বই দশকের এই পাকিস্তানি অভিনেত্রী।


এক সাক্ষাৎকারে সোমি জানান, মাত্র পাঁচ বছর বয়সে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন তিনি। বাড়ির এক পরিচারক তার ওপর যৌন নির্যাতন চালাতো। আমেরিকার একটি হাইস্কুল ও বিশ্ববিদ্যালয়ে অতিথি হিসেবে ডাক পেয়ে সেখানকার শিক্ষার্থীদের কাছে এই দুঃসহ অভিজ্ঞতার কথা জানান তিনি।

সোমির মতে, পাকিস্তানের অধিকাংশ নারীকে এই নোংরা পরিস্থিতিতে পড়তে হয় বলেও মন্তব্য তার। তিনি মনে করেন, এ ধরণের ঘটনা প্রকাশ্যে জানানোর সাহস দেখালে অপরাধের শিকার অন্যান্য শিশুদের জন্য তা সাহস এনে দিতে পারে। এমন পরিস্থিতিতে পড়লে তারাও আর তা লুকিয়ে রাখবে না।


অভিনয় থেকে সরে গিয়ে ২০০০ সালে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় পাড়ি জমান সোমি। তখন আর সালমানের সঙ্গে তার সম্পর্ক ছিলো না। এখন তিনি আমেরিকায় একটি বেসরকারি সংগঠন পরিচালনা করেন। সেখানে শতাধিক নির্যাতিতার ভরণপোষণে দায়িত্ব পালন করেন ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী।

 

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।