ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অক্ষয়ের ভাগ্যের কবজ কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৫
অক্ষয়ের ভাগ্যের কবজ কারিনা

‘আজনবি’ (২০০১) আর ‘এইতরাজ’ (২০০৪) হিট হলেও ‘তালাশ’ (২০০৩), ‘বেওয়াফা’ (২০০৫), ‘দোস্তি: ফ্রেন্ডস ফরএভার’ (২০০৫), ‘তাশান’ (২০০৮) ‘কামবখ্‌ত ইশ্‌ক’ (২০০৯) সবই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবুও কারিনা কাপুরকে ভাগ্যের কবজ মনে করেন অক্ষয় কুমার।

নতুন ছবি ‘গাব্বার ইজ ব্যাক’-এ অক্ষয়ের সঙ্গে স্বল্প উপস্থিতির একটি চরিত্রে অভিনয় করেছেন কারিনা, ঠোঁট মিলিয়েছেন ‘তেরি মেরি কাহানি’ শিরোনামের গানে।

নতুন ছবির প্রচারণার সময় কারিনার প্রশংসায় পঞ্চমুখ অক্ষয়। তিনি বলেন, ‘বেবো (কারিনার ডাকনাম) আমার ক্যারিয়ারের অবিচ্ছেদ্য অংশ। আমরা একসঙ্গে বেশকিছু ছবিতে কাজ করেছি। আগামীতেও আমরা কাজ করতে চাই। হিন্দি ছবির অভিনেত্রীদের সব গুণই আছে ওর মধ্যে। প্রচেষ্টা ও দক্ষতার তারিফ কতোটা করি তা জানে ও। আমি হলফ করে বলতে পারি, এই গানে তাকে ভালো লাগবে দর্শকদের। ’

সর্বশেষ ‘রাউডি রাঠোর’ (২০১২) ছবির একটি গানে অক্ষয়ের সঙ্গে নেচেছিলেন কারিনা। নতুন গানটি প্রসঙ্গে উচ্ছ্বসিত হয়ে তিনি বলেন, ‘বলিউডে বন্ধুত্ব সবসময়ই গুরুত্বপূর্ণ। এ ছবির গানটিতে কাজ করেছি আমার বন্ধু শাবিনা খানের অনুরোধে। এবারও আমাদের আনন্দময় কিছু মুহূর্ত কেটেছে। ’

এরই মধ্যে ইউটিউবে গানটির ভিডিও উন্মুক্ত হয়েছে । ‘তেরি মেরি কাহানি’ গেয়েছেন অরিজিৎ সিং ও পলক মুচ্ছাল। এর কথা লিখেছেন মনোজ যাদব, সুর ও সংগীত পরিচালনা করেছেন চিরন্তন ভাট।

‘গাব্বার ইজ ব্যাক’ ছবির গল্প সাধারণ এক মানুষের দুর্নীতির বিরুদ্ধে লড়ে যাওয়াকে ঘিরে। বাইরে কাঠিন্য থাকলেও পরিবারের বেলায় গাব্বার একজন কোমল ও আবেগপ্রবণ মানুষ। সঞ্জয়লীলা বানসালি, শাবিনা খান এবং ভায়াকম এইটিন মোশন পিকচার্স প্রযোজিত ছবিটি মুক্তি পাবে আগামী ১ মে।


* ‘তেরি মেরি কাহানি’ গানের ভিডিও :



বাংলাদেশ সময় : ১৮১৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।