ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ফ্যাশনের মঞ্চে প্রথমবার পুরো বচ্চন পরিবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৫
ফ্যাশনের মঞ্চে প্রথমবার পুরো বচ্চন পরিবার

এর আগে কখনও কোনো ফ্যাশনের অনুষ্ঠানে একসঙ্গে হাজির হননি বচ্চন পরিবারের সদস্য অমিতাভ, জয়া, অভিষেক, ঐশ্বরিয়া ও শ্বেতা বচ্চন। শাবানা আজমির জন্য বচ্চনরা সেই ঘটনার জন্ম দিতে যাচ্ছেন।

তাদেরকে রাজি করিয়েছেন ৬৪ বছর বয়সী এই বর্ষীয়ান অভিনেত্রী। আজ শনিবার সন্ধ্যায় এই ফ্যাশন শো হবে।

কাইফি আজমির স্বপ্নপূরণে উত্তর প্রদেশে বাবার পৈতৃক ভিটায় শাবানার গড়া দাতব্য সংগঠন মিজওয়ানের তহবিল সংগ্রহের লক্ষ্যে প্রতি বছর ফ্যাশন শো আয়োজন করা হয়। এবারের অাসরে পুরো বচ্চন পরিবারকে পাওয়া যাবে। এ প্রসঙ্গে শাবানা বলেন, ‘জানি না তারা কীভাবে রাজি হলেন। কিন্তু এটা সত্যি, পুরো বচ্চন পরিবার প্রথমবার একসঙ্গে র‌্যাম্পে অংশ নেবেন। এটা আমার জন্য সম্মানের ব্যাপার। তিনি আরও জানান এটা আমার জন্য অনেক সম্মানজনক।


শুধু বচ্চন পরিবার নয়, ফ্যাশন শোতে সোনাক্ষী সিনহা প্রথমবার ক্যাটওয়াক করবেন তার বাবা শত্রুঘ্ন সিনহর সঙ্গে। ফারহান আখতারও তার বাবা জাভেদ আখতারের সঙ্গে প্রথমবার র‌্যাম্পে আসবেন। এ ছাড়া অনিল কাপুর ও তার মেয়ে সোনম কাপুর, আলিয়া ভাট ও তার মা সোনি রাজদান ক্যাটওয়াক করবেন। একসঙ্গে গান গেয়ে শোনাবেন শঙ্কর মহাদেবা ও তার ছেলে সিড।

ফ্যাশন সম্পর্কে তিনি জানান, আমি বলি্উডের এতগুলো একসঙ্গে পরিবারকে কিভাবে সামলাবো জানিনা। কিন্তু আমি বিশ্বাস করি যে ফিল্ম ইন্ডাস্ট্রি একটা বড় পরিবার। আর এই শো এর সকল পোশাক প্রতিবারই ডিজাইন করেন মনিষ মালহোত্রা এবারও তার ব্যাতিক্রম হয়নি এবারও মনিষ তার ডিজাইন করা পোশাক দিয়ে সকলকে চমকে দেবেন বরে আশা করছেন শাবানা আজমী।


বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।