ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একই দিনে শুরু ‘নাইন অ্যান্ড অ্যা হাফ’ ও ‘কলিংবেল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৫
একই দিনে শুরু ‘নাইন অ্যান্ড অ্যা হাফ’ ও ‘কলিংবেল’

‘নাইন অ্যান্ড অ্যা হাফ’ ও ‘কলিংবেল’ ধারাবাহিক নাটক দুটির প্রচার শুরু হচ্ছে একই দিনে। দেশ টিভিতে ৫ এপ্রিল থেকে এগুলো দেখানো হবে।

এর মধ্যে ‘কলিংবেল’ প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে আর ‘নাইন এ্যান্ড অ্যা হাফ’ প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় প্রচার হবে।

 

‘কলিংবেল’ লিখেছেন ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। অভিনয়ে আব্দুল্লাহ রানা, সানজিদা প্রীতি, সাজু খাদেম, মিশু সাব্বির, তানজিকা আমিন, অ্যালেন শুভ্র, আইরিন আফরোজ ও অনেকে। এর গল্পে দেখা যায়- ঢাকার তেজগাঁওস্থ নাখালপাড়ায় বাবার রেখে যাওয়া বাড়িতে আফসার আমিন তার পরিবার নিয়ে সুখেই আছেন। পরিবাওে ছোট ভাই রুহুল আমিন, বড় ছেলে ইসহাক আমিন, বড় মেয়ে শিউলি আমিন, ছোট ছেলে পারভেজ আমিন আর আছেন সবার মধ্যমণি লিপি। যদিও লিপি হলেন আফসার সাহেবের বোনের মেয়ে। বোনের মৃত্যুর পর এই মেয়েকে তিনি তার কাছে এনে নিজের সন্তানের মতোই লালন করেছেন। ব্যস্ততম শহর ঢাকায় ঘটে যাওয়া ঘটনা আর আফসার সাহেবের পরিবারের সুখ-দুঃখ, হাসি-কান্না নিয়েই এগোয় কাহিনী।

 

এদিকে ‘নাইন এ্যান্ড অ্যা হাফ’ লিখেছেন ইফতেখার আহমেদ ওশিন ও রিয়াদ তালুকদার পরিচালনায় মাবরুর রশিদ বান্নাহ। অভিনয়ে হাসান ইমাম, কুমকুম হাসান, মুমতাহিনা টয়া, সিয়াম আহমেদ, তৌসিফ মাহবুব, সালমান মুক্তাদির, ঈষিকা খান, জিল্লুর রহমান, ফারহান আহমেদ জোভান, সাইদ জামান শাওন, সিফাত তাহসীন, আর বি প্রীতম, তুহিন রাসেল, শান্তা জাহান, সোয়েব মুনির ও পারসা ইভানা। এ নাটকের গল্প শুরু হয় একটি ক্যাম্পাস থেকে। ৯টি প্রধান চরিত্র দিয়ে গল্প শুরু সালমান, তৌসিফ এবং সিয়াম তিন বন্ধু। পরবর্তীতে যোগ দেয় সাফা। ঘটনাচক্রে বয়সে বড় বা সিনিয়ার তাঞ্জিবের সঙ্গে চার বন্ধুর ভালো সম্পর্ক তৈরি হয়। একসময় তাদের কেউ বাড়ি থেকে অনুমতি নিয়ে এবং কেউ কেউ পালিয়ে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দেয়।  

 

বাংলাদেশ সময় : ১৩৪৩ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।