ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সানি লিওনের জীবন নিয়ে প্রামাণ্যচিত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৫
সানি লিওনের জীবন নিয়ে প্রামাণ্যচিত্র সানি লিওন

অতীত নিয়ে কখনও বিব্রত হন না সানি লিওন। তার সোজাসাপটা মনোভাব এবং বড়দের উপযোগী ছবির তারকা থেকে বলিউডের অভিনেত্রী হয়ে ওঠার গল্প নিয়ে প্রামাণ্যচিত্র নির্মাণ করছেন দিলীপ মেহতা।

আগামী বছর যুক্তরাষ্ট্রে সানডেন্স চলচ্চিত্র উৎসবে এর উদ্বোধনী প্রদর্শনী হবে। উচ্ছ্বসিত কণ্ঠে এ তথ্য জানিয়েছেন তার স্বামী ড্যানিয়েল ওয়েবার।

ভারতীয় বংশোদ্ভুত মেয়ে সানি লিওন বেড়ে উঠেছেন কানাডায়। কলেজের শিক্ষার্থী থাকাকালেই অশ্লীল ছবির শিল্পে জড়িয়ে পড়েন তিনি। বড়দের উপযোগী ছবির কাজ করতে গিয়েই ওয়েবারের সঙ্গে সাক্ষাৎ হয় তার। ২০০৯ সালে তারা বিয়ের বন্ধনে জড়ান। এরপর দু’জনে মিলে লসঅ্যাঞ্জেলেসে চালু করেন নির্মাণ প্রতিষ্ঠান সান লাস্ট। জানা গেছে, এই তারকা দম্পতি মিলে বলিউডে ছবি প্রযোজনার পরিকল্পনা করেছেন। চলতি বছরের অক্টোবরে এর চিত্রায়ন শুরু হবে।

‘বিগ বস’ রিয়েলিটি শোতে অংশ নেওয়ার সুবাদে বলিউডের দুয়ার খুলে যায় সানি লিওনের জন্য। ‘জিসম টু’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এখন বলিউডের শীর্ষ সারির অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। এ বছর মুক্তির অপেক্ষায় আছে তার চার-চারটি ছবি। এগুলো হলো ‘এক পাহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘মাস্তিজাদে’ এবং ‘টিনা অ্যান্ড লোলো’।

এদিকে সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারও বলিউডে পা রাখছেন। তিনি অভিনয় করবেন ‘ডেঞ্জারাস হুসন’ নামের ছবিতে। এতে তাকে প্রেম করতে দেখা যাবে পপগায়িকা সারু মাইনির সঙ্গে। এটা তারও প্রথম ছবি। এখন হিন্দি ভাষা শিখছেন ওয়েবার।

এদিকে সহসা মা হওয়ার কোনো ইচ্ছা নেই বলে জানিয়েছেন সানি লিওন। ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী বলেছেন, ‘পরিবার বাড়ানোর কথা যে একেবারেই ভাবছি না তা বললে মিথ্যা হবে। কিন্তু এখন মা হওয়ার সময় নয়। আমি মা হতে চাই। কিন্তু আরও এক বছর এটা ভাববো না। ’

বাংলাদেশ সময় : ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।